মেইন ম্যেনু

প্রতিবেশির অভিযোগে কারিনার বাড়িতে পুলিশ

বর্তমানে নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘কি এন্ড কা’ নিয়ে দারুন ব্যস্ত আছেন বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী কারিনা কাপুর। হুটহাট সিনেমার প্রচারণার জন্য ছুটে যেতে হচ্ছে তাকে। কিন্তু সম্প্রতি বন্ধু-বান্ধব ও কাছের কলিগদের নিয়ে রাতভর সিনেমা দেখা, উচ্চস্বরে মিউজিক শোনা এবং হুইহুল্লোড় করায় কারিনা ও স্বামী সাইফ আলীর বাড়িতে পুলিশের হানা!

হ্যাঁ। সত্যিই কারিনা কাপুর ও সাইফ আলী খানের বাড়িতে গভীর রাতে পুলিশ হানা দিয়েছিল। ভারতীয় শীর্ষস্থানীয় পত্রিকা ‘মিড ডে’-তে প্রকাশিত খবরে বলা হয়, গত সোমবার রাতে কারিনা তার বন্ধু বান্ধবদের নিয়ে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘কি এন্ড কা’-এর বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছিলেন। সেখানে হাজির ছিলেন অমৃতা অরোরা লাদাক, সোনম কাপুর, করন যোহর এবং তার বোন কারশিমা কাপুরের মত জনপ্রিয় তারকারা। সাইফ আলীর বাড়িতে কারিনার সিনেমা দেখার পর সেখানে উপস্থিত সবাই পার্টি মুডে চলে যায়।ফলত উচ্চস্বরে সেখানে গান বাজনাও হয়। আর এইজন্যই গভীর রাতেই পুলিশ আসে সাইফ-কারিনার বাড়ি!

ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে মিড-ডে আরো জানায়, মূলত নিজের বাড়িতে কারিনার এমন পার্টি নিয়ে পুলিশের খুব একটা মাথা ব্যথা নেই। বরং কারিনার বাড়ির আশেপাশে প্রতিবেশিরা রাতে কারিনার এমন পার্টিতে বিরক্ত হয়েই নাকি পুলিশের কাছে অভিযোগ জানায়। আর পুলিশের অনিচ্ছা সত্বেও সাধারণ মানুষের অভিযোগের প্রেক্ষিতে রাতেই কারিনার বাড়িতে পুলিশ চলে আসে!

পার্টি মুডে থাকা অবস্থায় বাড়িতে হঠাৎ পুলিশের আগমন দেখে নিশ্চয় সবার চোখ তখন ছানাবড়া!

হ্যাঁ। পুলিশের একজন এসে যখন বলেন যে, উচ্চস্বরে মিউজিক বাজানো নিয়ে কারিনার পাড়া-প্রতিবেশিরা বিরক্ত হয়ে থানায় অভিযোগ করেছে। তখন নাকি শুধু মিউজিকে অব্যাহত ধারা নিয়ন্ত্রণই করা হয়নি, বরং পুরো পার্টিটাই বন্ধ করে দেন কারিনা!






মন্তব্য চালু নেই