মেইন ম্যেনু

প্রতিশোধ নিলেন মুস্তাফিজ!

প্রথম ওয়ানডেতে ভারতের বিপক্ষে ৭৯ রানে জয় পায় বাংলাদেশ। ম্যাচে মুস্তাফিজুর রহমান ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন। তবে সবকিছু ছাপিয়ে প্রথম ওয়ানডেতে আলোচনায় ছিল মুস্তাফিজকে ভারতের অধিনায়ক ধোনির ধাক্কা দেওয়ার বিষয়টি।

ভিডিওতে দেখা যায় ধোনি ইচ্ছা করেই পিচে দাঁড়িয়ে থাকা মুস্তাফিজকে ধাক্কা দেন। ধোনির পেটানো শরীরের ধাক্কায় খানিকটা আহত হয়ে মাঠ ছাড়েন মুস্তাফিজ। পরে আবার ফিরে এসে বলে আগুন ঝড়ান।

ম্যাচ শেষে ম্যাচ রেফারি ও আম্পায়রা জানান ধাক্কার ক্ষেত্রে ধোনিই দায়ী ছিলেন। কিন্তু জরিমানা করা হল দুজনকেই। ধোনির ম্যাচ ফির ৭৫ শতাংশ ও মুস্তাফিজের ম্যাচ ফির ৫০ শতাংশ। জানা যায় ধোনির পীড়াপীড়িতেই নাকি নির্দোষ মুস্তাফিজকে জরিমানা করা হয়েছে।

এরপর রোববার দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হয় ভারত-বাংলাদেশ। এদিনও বল হাতে তাণ্ডব চালান মুস্তাফিজ। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভারতের যে ৮টি উইকেটের পতন ঘটেছে তার ৫টিই নিয়েছেন তিনি।

৫টি উইকেটের সবচেয়ে উল্লেখযোগ্য উইকেট ছিল ধোনির উইকেটটি। ৪০তম ওভারের তৃতীয় বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ দিয়ে আউট হন ধোনি। ধোনিকে আউট করে ধাক্কা লাগা ও পরবর্তীতে জরিমানার প্রতিশোধ কী নিয়ে নিলেন মুস্তাফিজ?

শুধু ধোনিই নয়, একে একে তিনি রোহিত শর্মা (০), সুরেশ রায়না (৩৪), অক্ষর প্যাটেল (০) ও রবীচন্দ্রন অশ্বিনকে (৪) আউট করে ভারতের ব্যাটিং লাইন আপ ধসিয়ে দেন। এ যেন চরম প্রতিশোধ। দিনশেষে বাংলাদেশ জয় ছিনিয়ে নিতে পারলে তার এই প্রতিশোধ নেওয়াটা স্বার্থক হবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই