মেইন ম্যেনু

প্রতীক্ষা শেষে দেড় হাজার প্রেক্ষাগৃহে ‘কাপুর এন্ড সন্স’

প্রবল প্রতীক্ষা শেষে অবশেষে আজ ভারতীয় প্রায় দেড় হাজারেরও বেশী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট ও পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান পরিচালিত সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। আর মুক্তির পর থেকেই প্রশংসার বন্যায় ভাসছে সকুন বাত্রার এই সিনেমা!

সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ ১৮ মার্চ বলিউডের প্রেক্ষাগৃহে মুক্তি পেল চলতি বছরের আলোচিত সিনেমা ‘কাপুর এন্ড সন্স’। ছবিতে অদ্ভুত লুকে ঋষি কাপুরের লুক নিয়ে ব্যাপক আলোচনাও হয়েছিল। সমালোচকদের প্রশংসাও আদায় করে নিয়েছে ছবিটির গল্প। আর আজ মুক্তির পর ভারতীয় অনলাইন ও টিভি মাধ্যমে রীতিমত প্রশংসার বন্যা। এমনকি এখন পর্যন্ত বলিউড মুভি বাজার.কম সিনেমাটি মুক্তির পর সর্বমোট বারোটি রিভিউ জমা হয়েছে। যারমধ্যে ২টি রিভিউ ছাড়া বাকিসবগুলোতে সিনে-আলোচকরা সর্বোচ্চ রেটিং দিয়েছেন।

মুক্তির মাত্র কয়েক শো প্রদর্শনীর পর এমন সাড়াকে নির্মাতা সকুন বাত্রা তার ছবির জন্য বিশাল কিছু মনে করছেন। ছবিটি নির্মাণে সর্বমোট খরচ হয়েছে ৪০ কোটি রুপি। মুক্তির প্রথম দিনে দর্শকের সাড়াও অভাবনীয়। তবে বক্স অফিসে কেমন মাতালো, তা জানা যাবে আগামীকাল!

২ ঘন্টা ১২ মিনিটের এই সিনেমার গল্পে দেখা যাবে দাদু ও তার নাতিদের বহু বছর পর নিজের বাড়ি ফেরার গল্প। বহু বছর পর নিজেদের পৈতৃক বাড়িতে ফিরে আসে দুই ভাই রাহুল আর অর্জুন। পরিবারের নানা সমস্যা, জটিলতা সমাধান করতে চাইলেও তা কিছুতেই সমাধান করতে পারে না তারা। তারপরই আসে তাদের জীবনে একটি মেয়ে, যাকে নিয়ে সমস্যা তৈরী হয় দুই ভাইয়ের মধ্যে ।

সকুন বাত্রার পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্র, আলিয়া ভাট, ফাওয়াদ খান এবং ঋষি কাপুর। ছবিটি প্রযোজনা করেছেন করন যোহর এবং অপূর্ব মেহেতা ।






মন্তব্য চালু নেই