মেইন ম্যেনু

প্রত্যেক ভারতীয় নারীই অনন্য ও সুন্দর : কারিনা

বলিউডের অনেক অভিনেত্রীর মাঝে তাঁর সৌন্দর্য এবং ব্যক্তিত্বকে মাপা হয় আলাদাভাবে। কারিনা কাপুর খান অবশ্য মনে করেন, ভারতের প্রতিটি নারীই তাঁর নিজস্ব পরিমণ্ডলে সুন্দর। এনডিটিভির খবরে জানা গেল, একটি সৌন্দর্য প্রতিযোগিতার ইভেন্টে এই মন্তব্য করেছেন কারিনা কাপুর।

আগামী ১১ সেপ্টেম্বর এই প্রতিযোগিতার চূড়ান্ত ফলাফল ঘোষণা হবে। তার আগে প্রাথমিক লড়াই তো এখন চলছেই। এই প্রতিযোগিতার বিজয়ী পাবেন ‘ক্র্যাফটসভিলা মিস এথনিক’ খেতাব। বয়স কিংবা বৈবাহিক অবস্থা কোনো ধরনের বাধা নয় এই প্রতিযোগিতার জন্য, যেকোনো নারীই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

নারীর বাহ্যিক সৌন্দর্যের চেয়েও কারিনা গুরুত্ব দেন আত্মবিশ্বাস এবং নিজস্ব চেতনাকে। ‘প্রত্যেক ভারতীয় নারীই অনন্য এবং তাদের নিজেদের পরিমণ্ডলে সুন্দর। ক্র্যাফটসভিলা মিস এথনিকের মাধ্যমে আমরা তাঁদেরই খুঁজছি যাঁরা নিজেদের ওপর বিশ্বাস রাখেন,’ বলেন কারিনা।

একই সঙ্গে দেশের ঐতিহ্য ও সংস্কৃতি ধরে রাখার বিষয়েও সবার দায়িত্ব রয়েছে বলে মন্তব্য করেন তিনি। ‘বিভিন্ন বৈচিত্র্য আর সংস্কৃতির প্রাচুর্যে ভরা এক স্থান ভারত। আমাদের সবারই উচিত একে যথাযথভাবে সংরক্ষণ করা।’ কারিনা নিজেও চিরায়ত ঐতিহ্য ও সংস্কৃতির ভক্ত। বিশেষ করে চিত্রকলার প্রতি তাঁর বিশেষ আগ্রহ রয়েছে। মনু পারেখের ‘বানারস’ সিরিজের চিত্রকর্মগুলো তাঁর সবচেয়ে পছন্দের।

কারিনা-সালমানের ‘বজরঙ্গি ভাইজান’ এখন বক্স অফিস কাঁপাচ্ছে। কিছুদিন পর শহিদ কাপুরের সঙ্গে তাঁর অভিনীত ‘উড়তা পাঞ্জাব’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই