মেইন ম্যেনু

প্রথমবার তারা একসঙ্গে

এই প্রথমবার একসঙ্গে জুটিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। ‘অভিনন্দন’ নামের এক নাটকে একসঙ্গে দেখা যাবে তাদের।

নাটকে পিয়াকে একজন সুপারহিট নায়িকা হিসেবে তুলে ধরা হয়েছে। তিনি একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন যে চলচ্চিত্রটি ছয়টি বিভাগে জাতীয় পুরস্কার পেয়েছে। অন্যদিকে মোশাররফ করিমকে একজন সাধারণ গ্রামের মানুষ হিসেবে ফুটিয়ে তোলা হয়েছে। তিনি পত্রিকায় এই খবরটি দেখে নায়িকার সঙ্গে দেখা করবেন বলে ঠিক করেন। সেই চলচ্চিত্রটির লেখকের সঙ্গে কথা বলে নায়িকার সঙ্গে দেখা করতে আসেন তার বাসায়। কিন্তু লেখক মোশাররফকে দেখে অবাক হয়ে যায়। এর বাকি কাহিনী জানতে হলে দেখতে হবে নাটকটি।

এ বিষয়ে বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, ‘প্রথমবারের মত মোশাররফ ভাইয়ের সাথে কাজ করছি। মজার ব্যাপার হল, এই নাটকটি আমার এ বছরের প্রথম এবং শেষ সিঙ্গেল নাটক। ‘

মুরসালিন শুভ’র পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন পাভেল ইসলাম, শহিদুল্লাহ সবুজ, সুমা জান্নাত, টুকু সুমনসহ আরও অনেকে। ইতোমধ্যেই নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে। খুবশিগগিরই একটি বেসরকারি চ্যানেলে এটি প্রচারিত হবে।

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল’ পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।






মন্তব্য চালু নেই