মেইন ম্যেনু

প্রথমবার বাংলায় গাইলেন ‘বেবি ডল’ খ্যাত কনিকা

এই সমেয় হিন্দি সিনেমায় আইটেম গান মানেই ‘বেবি ডল’ খ্যাত তারকা শিল্পী কনিকা কাপুর! ২০১২ সালের পর শুধুমাত্র আইটেম গানে কণ্ঠ দিয়েই তুমুল জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিনি। আর এই তুমুল জনপ্রিয় শিল্পী প্রথমবার গাইলেন বাংলা ছবির জন্য একটি গান!

ভারতীয় হিন্দি গানের জনপ্রিয় শিল্পীদের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় কনিকা কাপুর। সাধারণত তিনি হিন্দি গানের বাইরে আঞ্চলিক ভাষায় গাইতে দেখা যায় না। যদিও সহকর্মীদের অনেকে তামিল, তেলেগু, মারাঠি ভাষার সিনেমায় নিয়মিত গান করে থাকেন। কিন্তু কনিকা কাপুর কখনোই আঞ্চলিক ভাষায় গাননি। আর এই প্রথমবার আঞ্চলিক ভাষায় গাইলেন তিনি। তাও বাংলা সিনেমার একটি গান!

কনিকা কাপুরের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসে প্রকাশিত খবরে বলা হয়, প্রথমবারের মতো একটি বাংলা সিনেমায় কণ্ঠ দিয়েছেন ‘বেবি ডল’ খ্যাত তারকা শিল্পী কনিকা কাপুর। গত সপ্তাহে এরইমধ্যে তিনি গানটিও রেকর্ড করে ফেলেছেন। ছবিতে এই গানটি আইটেম গান হিসেবে দেখা যাবে। কনিকা কাপুরের কণ্ঠে এই গানটি আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুটা যদিও ‘কোক স্টুডিও’তে গান গাওয়ার মধ্য দিয়েই শুরু, কিন্তু কনিকা কাপুর প্রথমবার জনপ্রিয়তার মুখ দেখেন ২০১৪ সালে বিতর্কিত অভিনেত্রী সানি লিওনের ছবি ‘রাগিনি এমএমএস২’-এর তুমুল জনপ্রিয় গান ‘বেবি ডল’ গেয়ে। যে গানে তার সঙ্গে ঠোঁট মিলান সানি লিওন। সানি লিওনের ঠোঁটেই তার আরও বেশকিছু গান জনপ্রিয়তা পায়।






মন্তব্য চালু নেই