মেইন ম্যেনু

প্রথম আলোর বিরুদ্ধে মাফিয়াগিরির অভিযোগ ফারুকীর!

মোস্তফা সারোয়ার ফারুকীর পরবর্তী ছবিতে অভিনয় করছেন বলিউডের ইরফান খান। তার পরবর্তী সিনেমা ‘ডুব’-এ ইরফান খানের সাথে কাজ করছেন নুসরাত ইমরোজ তিশা। তাঁর সাথে লিড রোলে আরও থাকবে পার্ণো মিত্র, রোকেয়া প্রাচী।
ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ। ছবির সহ-প্রযোজক হিসেবেও রয়েছেন ইরফান খান।

২৯শে ফেব্রুয়ারী নিজের টাইমলাইনে ফারুকী এই খুশির খবর প্রকাশ করেন। তারপর বাংলাদেশের সকল সংবাদমাধ্যম ও অনলাইন পোর্টাল এই খবর প্রকাশ করেন। কিন্তু বাংলাদেশের প্রথম সারির গণমাধ্যম প্রথম আলো এই খবর তাদের বিনোদনের পাতায় ছাপায় নি। এই কারণে ফারুকীর ভক্তদের মাঝে তিক্ততা দেখা দিয়েছে। যার ফলে ভক্তরা এই বিষয়ে ফারুকীকে অনেক প্রশ্ন করেছেন।

তাই আজ সকালে সকলের উদ্দেশ্যে ফারুকী তার অফিসিয়াল ফেসবুক পেজে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি প্রথম আলোর মাফিয়াগিরির বিরুদ্ধে না বলেছেন। তিনি আরও বলেছেন এই বিষয়ে তিনি পরবর্তীতে কথা বলবেন।

পাঠকদের উদ্দেশ্যে ফারুকীর সেই স্ট্যাটাসটি এখানে হুবহু তুলে ধরা হল-

ওকে, এখন দেখা যাচ্ছে এই বিষয়ে কিছু বলাই লাগছে। ইনবক্স ভেসে যাচ্ছে প্রথম আলোর প্রতি ক্ষোভে। ভাই ও বোনেরা, প্রথম আলো বা দ্বিতীয় আলো কি লিখলো আর কি লিখলো না, তাতে কিছুই যায় আসে না । কিন্তু যেহেতু এই বিষয়ে অনেক রকম কথা হচ্ছে আমার উত্তরটা আমি দিয়ে রাখি।

প্রথম আলো অবশ্যই আমাকে ফোন করেছিল। আমি বিনয়ের সংগে বলেছি প্রথম আলোর সাথে আমি এইমুহুর্তে কথা বলতে চাই না । কখনো সময় সুযোগ হলে মতিউর রহমান সাহেবের কাছে আমার অভিযোগগুলো করবো, তারপর যদি দেখি উনি ব্যবস্থা নেন তাহলে কথা হবে আবার। যদিও জানি আমি কথা না বললে প্রথম আলোর কিছু যায় আসে না । তেমনি এটাও লাউড এন্ড ক্লিয়ার বলা দরকার আমারও কিছু যায় আসে না । কিন্তু সকল প্রকার মাফিয়াগিরির মুখে না বলে দেয়া উচিত । তাই বলেছি “না”!

প্রথম আলোর অনেকের সাথে আমার বন্ধুত্ব অটুট আছে। এমনকি এই ছবির রাইটারস টিমের একজন সদস্য পদ্য পারমিতা আনিসুল হকের কন্যা । ব্যাক্তিগত কোন বিরোধ নাই । কিন্তু তাদের বিনোদন এবং সংস্কৃতি পাতার মাফিয়াগিরির বিরুদ্ধে দাঁড়ানো জরুরি ।

যাই, এখন কাজ করি। যেটা সবচেয়ে গুরুত্বপূর্ণ ।

2






মন্তব্য চালু নেই