মেইন ম্যেনু

প্রথম ‘গ্লোবাল সিনেমা অ্যাড ক্যাম্পেইনে’ ফ্রিদা পিন্টো

ভারতীয় বংশোদ্ভুত হলিউড অভিনেত্রী ফ্রিদা পিন্টো গত ২৪ জুন বুধবার বিশ্বের প্রথম গ্লোবাল সিনেমা অ্যাড ক্যাম্পেইনের উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন হলিউড অভিনেতা চিওটেল ইজিওফার এবং পরিচালক রিচার্ড কার্টিস।

যুক্তরাষ্ট্রের পুষ্টি বিষয়ে উন্নয়ন মূলক কাজে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ ক্যাম্পেইনের কার্যক্রম শুরু করা হয়। এ ক্যাম্পেইনের নামকরণ করা হয়েছে ‘প্রজেক্ট এভরিওয়ান’। এর প্রতিষ্ঠাতা রিচার্ড কার্টিস। এ ক্যাম্পেইনে ‘উই হ্যাভ এ প্ল্যান’ শিরোনামের বিজ্ঞাপনটি ইন্ডিয়াসহ বিশ্বের ৩০ টি দেশে প্রদর্শন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ৩০ বছর বয়সি পিন্টো, ৩৭ বছর বয়সি ইজিওফার, কার্টিস ও নির্মাতা স্যার জন হিগার্টি বিষয়টি সম্পর্কে নিজেদের মতামত প্রকাশ করেন। এ সময় তারা কীভাবে সিনেমা সামাজিক পরিবর্তনে শক্তিশালী ভূমিকা পালন করতে পারে সে বিষয়ে বক্তব্য রাখেন।

কার্টিস মিডিয়াকে এ ক্যম্পেইন প্রচারে সহায়ক ভূমিকা পালনের জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি বলেন, ‘নির্দিষ্ট লক্ষ্য অর্জনের জন্য সকলকে এর পেছনে কাজ করার জন্য অনুরোধ করছি। আমরা সকল ওয়েবসাইট, বিলবোর্ড,টিভি,রেডিও স্টেশন, সিনেমা হল, স্কুল, মোবাইল অপারেটরকে অনুরোধ করব উদ্বোধনের পর ৭ দিন ধরে চলতে থাকা এ ক্যম্পেইনের মেসেজ সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য।’

ক্যাম্পেইনটির পৃষ্ঠপোষকতা করছে গ্লোবাল সিনেমা অ্যাডভার্টাইজিং অ্যাসোসিয়েশন সাওয়া।






মন্তব্য চালু নেই