মেইন ম্যেনু

প্রথম ছবিতেই নগ্ন হলেন কঙ্গনা শর্মা

বলিউডে রাজকীয় অভিষেক হচ্ছে ‘মিস মেক্সিম-২০১৪’ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসা গ্ল্যামারাস মডেল কন্যা কঙ্গনা শর্মার। এ প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করার পর কয়েকটি বড় ব্র্যান্ডের ক্যালেন্ডার গার্ল হিসেবে খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হন তিনি। তবে এবার বলিউডে পা রাখছেন। তাও আবার ‘মাস্তি’ ছবির সিকুয়্যালে।

ইন্দ্র কুমার পরিচালিত এ ছবির তৃতীয় সিকুয়্যাল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে কঙ্গনার। এর আগে ‘মাস্তি’ এবং ‘গ্র্যান্ড মাস্তি’ ছবি দুটি ছিল দারুণ ব্যবসাসফল। বিবেক ওবেরয়, আফতাব ও রিতেশ দেশমুখকে নিয়ে করা এ ছবিগুলোকে বলিউডের ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় সেক্স কমেডি ছবি ধরা হয়ে থাকে।

এবারও ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবিটি মুক্তি পাচ্ছে প্রাপ্তবয়স্ক ছবি হিসেবে। আর এ ছবিতে নিজের কারিশমা দেখিয়েছেন কঙ্গনা। পুরো ছবিতেই খোলামেলা আবেদনময়ী রূপে দেখা যাবে তাকে। শুধু তাই নয়, প্রথম এ ছবির একটি দৃশ্যে নগ্ন হয়েও ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। দৃশ্যটি গোপনভাবে ধারণ করা হলেও এরই মধ্যে খবরটি প্রকাশ পেয়ে গেছে ভারতীয় মিডিয়ায়।

যার মাধ্যমে হৈচৈ ফেলে দিয়েছেন কঙ্গনা। নগ্ন হওয়ার পাশাপাশি তিন নায়কের সঙ্গেই রগরগে দৃশ্যেও দেখা যাবে তাকে। সব মিলিয়ে প্রথম ছবির মাধ্যমেই উত্তাপ ছড়াতে আসছেন কঙ্গনা শর্মা। এ বিষয়ে তিনি বলেন, এত বড় ব্যানারের একটি ছবির মাধ্যমে আমার অভিষেক হচ্ছে। তাই এ সুযোগটি পুরোপুরি কাজে লাগাতে চেয়েছি। এটি চ্যালেঞ্জিং একটি চরিত্র ছিল।

ছবিতে আবেদনময়ী রূপে যেমন আমাকে উপস্থাপন করা হয়েছে তেমনি অভিনয়ের জায়গাও ছিল। তাছাড়া আমার কো আর্টিস্ট হিসেবেও অসাধারণ তিনজন অভিনেতাকে পেয়েছি। অনেক সহযোগিতা করেছেন তারা। আমার মনে হয় ছবিটি সবারই ভাল লাগবে।






মন্তব্য চালু নেই