মেইন ম্যেনু

প্রথম দর্শনেই শাহরুখ-আলিয়ার বাজিমাত!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের যখন অভিষেক হয় বলিউডের রুপালি পর্দায় তখন হয়ত হামাগুড়ি দিয়ে খেলছিলেন বলিউড ডিভা আলিয়া ভাট। তবে চিরসবুজ হয়েই আছেন কিং খান। আর তাই তো বয়সকে হার মানিয়ে বলিউড টিনএজ ক্রেজ আলিয়ার নায়ক হয়ে পর্দায় হাজির হচ্ছেন তিনি।

শাহরুখ-আলিয়া জুটির প্রথম ছবির নাম ‘ডিয়ার জিন্দেগি’। এ খবর অবশ্য কিছুটা পুরনো। সম্প্রতি কিং খান তার ফেসবুক একাউন্টে প্রকাশ করেছেন এই ছবির একটি দৃশ্যের ছবি। ছবিটিতে পাশাপাশি বসে থাকতে দেখা যায় শাহরুখ-আলিয়াকে। ছবিটির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘মেয়েটির নানান সমস্যা; আর ছেলেটি সমস্যার সমাধান’। বোঝা যাচ্ছে আবারো রোমান্টিক গল্প নিয়ে হাজির হতে যাচ্ছেন শাহরুখ। আর নতুন এই কাহিনিতে তার ‘সেনোরিটা’ আলিয়া ভাট।

সিনেমা কতোটা জমজমাট হবে সে কথা পরে। আপাতত দুই তারকার প্রথম দর্শনের ছবিটি কিন্তু ভাইরাল। সোশাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে শাহরুখ ও আলিয়া ভক্তদের ওয়ালে।

‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে শাহরুখ ছাড়াও থাকবেন আরো চারজন নায়ক। তারা হলেন আদিত্য রায় কাপুর, আলী জাফর, কুনাল কাপুর ও অঙ্গাদ বেদি। করন জোহরের প্রযোজনায় আগামী ২৫ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।






মন্তব্য চালু নেই