মেইন ম্যেনু

প্রথম দেখাতে পুরুষের মধ্যে যা দেখে নারীরা

প্রথম দেখাতেই জমে যেতে হবে মনের ভাব, নতুবা প্রেয়সী কিন্তু ঘুরেও তাকাবেন না। ওই যে কথায় আছে না, “পহেলে দর্শনধারী, পিছে গুণ বিচারি”। তাই প্রথম দর্শনেই মাত করুন শো। প্রেয়সীর মনে কিঞ্চিত হলেও জায়গা করে নিন। তার আগে জেনে নিন, প্রথম দেখাতে একজন পুরুষের মধ্যে কী কী জিনিস লক্ষ্য করে নারী –

১. ফিজ়িক:
ছেলের চেহারা কেমন, সেটাই আগে লক্ষ্য করে নারী। ছেলে যদি সুপুরুষ না হয়, পুরো শো ফ্লপ। কিন্তু তা বলে ভাববেন না, উত্তমকুমার হতে হবে। নিজের প্রতি একটু যত্ন নিন। নিয়ম করে চুল কাটুন, গোঁফ-দাড়ি ট্রিম করুন। ভালো পারফিউম মেখে বেরিয়ে পড়ুন। আর হ্যাঁ, পোশাকের দিকেও লক্ষ্য রাখা মাস্ট।

২. আকর্ষক:
রূপবান না হলেও চোখের চাহনি, হাসিতে যদি চুম্বকের শক্তি থাকে, মেয়ে কিন্তু হাঁ করে চেয়ে থাকবে। তাই পার্সোন্যালিটির দিকে নজর দিন। কথাবার্তা, হাঁটাচলায় ক্লাসি ভাব ফুটিয়ে তুলুন। বখাটেপনা একদম নয়।

৩. হাসি:
কোনও পুরুষের TRP যদি তাঁর হাসি হয়, জেনে রাখবেন মহিলারা তাঁর দিকে চেয়ে থাকবেই। এমনকী, বারবার ঘুরে তাকাবে। তাই প্রথম দেখাতে মিষ্টি হেসে মাত করুন।

৪. হাস্যরসবোধ সম্পন্ন:
যে পুরুষের চোখে মুখে খুশির ঝিলিক ও ব্যবহারে হাস্যরস মিশে থাকে নারীকুল প্রথম থেকেই তাঁকে মাথায় করে রাখে।

৫. আত্মবিশ্বাস:
চলনেবলনে আত্মবিশ্বাসের ঝলক থাকলে প্রথম দেখাতেই নারীমন জয় করতে পারবেন। তাই ভিতুভাব ত্যাগ করুন। আত্মবিশ্বাস বাড়িয়ে তুলুন।

৬. কথোপকথন:
রুচিসম্মত কথাবার্তায় নারীকে প্রথম দর্শনেই মোহিত করা যায়। তার জন্য রূপও লাগে না, খুব বেশি চাকচিক্যেরও প্রয়োজন হয় না। প্রথম দেখাতেই নারী প্রেমে পড়ে যায়।






মন্তব্য চালু নেই