মেইন ম্যেনু

প্রথম যৌন মিলনের সময় ছেলেরা মেয়েদের কাছে যা আশা করে!

প্রথমবার যৌন সম্পর্কের ক্ষেত্রে নারী ও পুরুষ উভয়েরই কিছু আশা প্রত্যাশা থাকে। প্রেমিকা-প্রেমিকা হোক বা স্বামী-স্ত্রী, কোন সম্পর্কই এই প্রত্যাশার বাইরে নয়। তবে হ্যাঁ, নারী ও পুরুষ যেহেতু ভিন্ন ভিন্ন অস্তিত্ব, তাই তাঁদের চাওয়া-পাওয়া গুলোও হয় একেবারেই ভিন্ন।

প্রেমিকা বা স্ত্রীর সাথে প্রথমবার যৌন মিলনের ক্ষেত্রে পুরুষের অবশ্যই প্রত্যাশা থাকে কিছু ব্যাপার নিয়ে। কী কী? জেনে নিন বিস্তারিত।

১/ সকল পুরুষই আশা করেন যে তার স্ত্রী বা প্রেমিকা ভার্জিন হবেন। সঙ্গিনীর জীবনের প্রথম পুরুষ হবার বাসনা আমাদের সমাজে প্রতিটি ছেলের মাঝেই আছে।

২/ প্রথম যৌন মিলনে প্রত্যেক পুরুষই একজন লজ্জাবনত নারীকেই মনে মনে প্রত্যাশা করেন, খুব বেশি চটপটে নারীকে নয়। সঙ্গিনী একটু লজ্জা পাবেন, একটু বাঁধা দেবেন। এই ব্যাপারগুলো পুরুষকে অনেক বেশি আকর্ষণ করে।

৩/ এমন আচরণ প্রত্যাশা করেন, যাতে মনে হয় নারীটি যৌন কাজে অপটু। এতে পুরুষটি আনন্দিত হন এই ভেবে যে সঙ্গিনীর অভিজ্ঞতা কম। ফলে অনেক সহজ বোধ করেন। পুরুষ male নিজে নারীকে নানান বিষয় শেখাতে পছন্দ করেন।

৪/ তাঁরা প্রত্যাশা করেন সঙ্গিনী সুন্দর করে সজ্জিত হয়ে নিজেকে আকর্ষণীয় রূপে উপস্থাপন করবে। প্রত্যেকেই এদিন সঙ্গিনীকে অপরুপা রূপে দেখতে চান।

৫/ এটা প্রত্যাশা করেন যে সঙ্গিনী যৌন sexual মিলনে খুবই সন্তুষ্ট হবেন ও পুরুষের প্রশংসা করবেন।

৬/ পুরুষেরা চান প্রথম মিলনে সঙ্গিনীর সামনে সবার সেরা হয়ে উঠতে। আর নারীর কাছ থেকে সেটার প্রকাশ আশা করেন সেটা। নারী নিজের সুখের অনুভূতি আচরে প্রকাশ করুক, এটা মনে মনে প্রত্যাশা করেন পুরুষ।

৭/ সঙ্গিনীর শরীর পরিষ্কার-পরিছন্ন ও সুগন্ধীময় আশা করেন পুরুষরা। একই সাথে জানতে চান যে সঙ্গিনী নিজের ভার তার ওপরে অর্পণ করুক।

সুত্রঃ হেলথবার্তা






মন্তব্য চালু নেই