মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা: রাস্তায় নেতাকর্মীরা

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে বিমানবন্দর এলাকা থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুপাশে জমায়েত হচ্ছে আওয়ামী লীগসহ ১৪ দলের নেতাকর্মীরা। এছাড়া, বিভিন্ন এলাকা থেকে বাসে, খোলা ট্রাকে করে ব্যান্ড বাজিয়ে নেতাকর্মীদের আসতে দেখা যায়।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমাদের স্টাফ করেসপন্ডেন্ট সমীরণ রায় জানান, সকাল থেকে ১৪ দলের নেতাকর্মীরা নিজ নিজ দলীয় ও জাতীয় পতাকা হাতে বিমানবন্দর এলাকায় থেকে গণভবন পর্যন্ত রাস্তার দু’পাশে জমায়েত হচ্ছেন। দাঁড়িয়ে থাকা নেতাকর্মীদের এ সময় বিভিন্ন শ্লোগান দিতেও দেখা গেছে।

রাজধানীর বিজয়সরণি থেকে জাহাঙ্গীর গেট ও প্রধানমন্ত্রী কার্যালয়ের সামনে থেকে আমাদের স্টাফ করেসপন্ডেন্ট শওকত আলী পলাশ জানাচ্ছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান নিতে দেখা গেছে। তাদের হাতে দলীয় ব্যানার ও জাতীয় পতাকা রয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ সম্মাননা ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’ এবং আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের দেয়া ‘আইসিটি টেকসই উন্নয়ন’ পুরস্কার প্রাপ্তিতে তাকে সংবর্ধনা দিচ্ছে ১৪ দলীয় জোট।

প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানকে সুশৃঙ্খল করতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত আটটি রুটে বিভক্ত করা হয়েছে।






মন্তব্য চালু নেই