মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর দেয়া বাস পেল কুড়িগ্রাম সরকারি কলেজ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সরকারি কলেজে শিক্ষার্থীদের জন্য একটি বাস প্রদান করার প্রতিশ্রুতি দিয়েছিলেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।গতবছর ১৫ অক্টোবর তিনি কুড়িগ্রামের বিলুপ্ত দাসিয়ারছড়া ছিটমহল বাসিন্দাদের সাথে সমাবেশে যোগ দিতে এবং সেখানকার অধিবাসিদের বিদ্যুত সংযোগের উদ্বোধন করতে কুড়িগ্রাম সফরে আসেন।ঐদিন দুপুর ৩টায় কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল জনসভায় তিনি যোগ দেন।

এসময় তিনি সরকারি ও আধা সরকারি বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থাপনা নির্মাণের উদ্বোধন করেন এবং জেলা আওয়ামীলীগের আয়োজনে সরকারি কলেজ মাঠে বিশাল জনসভায় বক্তৃতা দেন। কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো.জাফর আলীর অনুরোধে অবহেলিত কুড়িগ্রাম জেলার কলেজের অনার্স ও মাষ্টার্স করতে আসা দুরদুরান্তের শিক্ষার্থীদের জন্য কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে তিনি একটি বড় বাস দেয়ার ঘোষণা দেন।

এরই ধারাবাহিকতায় শনিবার সকালে ঢাকার গণভবন থেকে প্রধানমন্ত্রীর দেয়া বাসটির চাবি গ্রহণ করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর সাবিহা খাতুন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন।

উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন জানান,আমাদের কলেজে বাসটি প্রদান করায় কুড়িগ্রাম সরকারি কলেজের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জানাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টির কারনে উত্তরের প্রত্যন্ত এ জনপদে আমাদের শিক্ষার্থীরা কলেজে বাস সার্ভিস সুবিধা পেতে যাচ্ছে বলে তিনি আনন্দ চিত্তে ধন্যবাদ জ্ঞাপন করেন। তবে এ বাসটি ঈদের বন্ধ শেষে ১০জুলাই থেকে কলেজে যথারীতি কুড়িগ্রাম সরকারি কলেজ থেকে দুর্গাপুর,কাঁঠালবাড়ি ও পাটেশ্বরী এলাকার মধ্যে চালু করা হবে বলে তিনি নিশ্চিত করেন।এদিকে,এ বাস কলেজে পাওয়ার ঘোষণায় শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই