মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বেঠিক হয়নি : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ পর্যন্ত দেশ পরিচালনায় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বেঠিক হয়নি। সৈয়দ আশরাফুল ইসলাম অতিরিক্ত ভার বহন করছিলেন, তাকে দলে আরও বেশি সময় দেওয়ার জন্য মন্ত্রণালয় থেকে সরানো হতে পারে। এতে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে না। ভালো-খারাপ আপনারা (সাংবাদিক) ও জনগণ এই কয়েক বছরে দেখেছেন।

শুক্রবার দুপুরে রাজধানীর বাবুবাজার ব্রিজ পরিদর্শন করার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রত্যেক দেশেই সরকার প্রধান থাকেন, আমাদের দেশেও আছেন। তিনি প্রয়োজন মনে করলে মন্ত্রিসভায় অন্তর্ভূক্ত করেন। আবার প্রয়োজন মনে না করলে সরিয়েও নেন। এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। এখানে আমাদের কিছু নেই।’

বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে দফতরবিহীন মন্ত্রী করা হয়েছে।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূঁইঞা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। একই সঙ্গে মোশাররফ হোসেনকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূঁইঞা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রীর রুলস অব বিজনেস ১৯৯৬ এর রুল ৩(৪) এ প্রদত্ত ক্ষমতাবলে এই দুই মন্ত্রীর মন্ত্রণালয়ের দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে।






মন্তব্য চালু নেই