মেইন ম্যেনু

প্রধানমন্ত্রী-মার্কিন কংগ্রেস প্রতিনিধিদলের সাক্ষাৎ

মার্কিন কংগ্রেসের ৩ সদস্যের এক প্রতিনিধিদল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে হোটেল ওয়ার্ল্ডফ অ্যাস্টোরিয়ায় দেখা করেছেন।

শনিবার জাতিসংঘ সাধারণ পরিষদের মূল কর্মসূচির ফাঁকে হোটেল ওয়ার্ল্ডফ অ্যাস্টোরিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে মিলিত হন তারা।

প্রতিনিধিদলে ছিলেন কংগ্রেসের ফরেন অ্যাফেয়ার্স কমিটির কমিটির সদস্য এলিয়ট এল এঙ্গেল এবং মার্কিন কংগ্রেসের বাংলাদেশ ককাশের কো-চেয়ার জোশেফ ক্রাউলি ও সদস্য কারোলিন ভি মেলোনি।

মার্কিন কংগ্রেস সদস্যরা দারিদ্র্য নিরসনে শেখ হাসিনার সরকার এবং তার নেতৃত্বে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের ভূমিকার প্রশংসা করেন।

তারা সন্ত্রাসবাদ ও সহিংস জঙ্গিবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির প্রশংসা করেন এবং মিয়ানমারের উদ্বাস্তু সমস্যা সঠিকভাবে মোকাবেলার জন্য তাকে অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, পররাষ্ট্র মন্ত্রী এ এইচ মাহমুদ আলী, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই