মেইন ম্যেনু

প্রধান নির্বাচন কমিশনার মেরুদণ্ডহীন

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, বর্তমান প্রধান নির্বাচন কমিশনার মেরুদ্ণ্ডহীন। তার অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু হবে না।

বৃহস্পতিবার বেলা ১১টায় বগুড়া শহীদ টিটু মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, প্রধান নির্বাচন কমিশনার বেসরম। তাকে দায়িত্বে রেখে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আজিজ মার্কার চেয়েও এই কমিশনার খারাপ। এ কারণে মানুষের মনে ক্ষোভ রয়েছে। মানুষ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়। দেশে সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।

দেশের সার্বিক পরিস্থিতি উল্লেখ করে এরশাদ বলেন, দেশে কর্মসংস্থান নেই, সাধারণ মানুষের চাকুরি নেই। পুলিশের কনস্টেবল পদে চাকুরি নিতে ১০ লাখ আর শিক্ষকের চাকুরি নিতে ১৫ লাখ টাকা ঘুষ দিতে হয়। শুধু ঘুষ দিলেই হবে না চাকরি প্রার্থীকে আওয়ামী লীগের লোক হতে হবে।

এরশাদ বলেন, তনু হত্যার কথা সবারই জানা। এ পর্যন্ত দুইবার তার মরদেহ কবর থেকে তোলা হলো। কিন্তু বিচার প্রক্রিয়ার কোনো অগ্রসরতা পাওয়া যাচ্ছে না। একদিন হয়তো সরকার বলবে তনু নামের কোন মেয়েই ছিল না। এটি মিডিয়ার প্রচার।

সরকারের উদ্দেশে এরশাদ বলেন, ‘জেলের ভয় দেখাবেন না। আমি জেল দেখে ভয় করিনা। যা সত্য তাই বলবো।’

জেলা জাপা সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহ এমপির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা মহাসচিব, রুহুল আমীন হাওলাদার, জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, বগুড়া জেলা জাপার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম এমপি, বগুড়া-৬ আসনের এমপি অ্যাডভোকেট আলতাব হোসেন প্রমুখ।

বগুড়া জেলা জাপার সম্মেলন অনুষ্ঠানে এরশাদ শরিফুল ইসলাম জিন্নাহ এমপি পুনরায় সভাপতি এবং নুরুল ইসলাম এমপিকে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করেন।






মন্তব্য চালু নেই