মেইন ম্যেনু

প্রধান শিক্ষকের নির্যাতনে নবম শ্রেণির ছাত্রী হাসপাতালে ভর্তি!

সে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ধোপাখালী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। প্রধান শিক্ষকের নির্যাতনে এক ছাত্রী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ওই ছাত্রীর নাম সানজিদা খাতুন।

ওই ছাত্রীর পারিবারিক সূত্র জানায়, সোমবার একই বিদ্যালয়ের এক ছাত্রের হাতে লাঞ্ছিত হবার পর বিচার চাইতে গেলে প্রধান শিক্ষকের হাতে সানজিদা নির্যাতনের শিকার হয়। পরে আহত অবস্থায় উদ্ধার করে তাকে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতনের শিকার আহত ছাত্রী সানজিদা খাতুন জানায়, বিদ্যালয়ের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়া শেষে শ্রেণিকক্ষের দিকে যাচ্ছিল সে। এ সময় পাওনা টাকাকে কেন্দ্র করে সপ্তম শ্রেণির ছাত্রী মৌসুমির সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পাশে দাড়িয়ে থাকা মৌসুমির বন্ধু দশম শ্রেণির ছাত্র মো. হোসেন পায়ের জুতা খুলে তাকে মারপিট করে।

নবম শ্রেণির এই ছাত্রী জানায়, ওই ছাত্রের হাতে প্রকাশ্যে লাঞ্ছিত হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলামের কাছে বিচার চাইতে যায় সে। কিন্তু প্রধান শিক্ষক তার কথার কোন গুরুত্ব না দিয়ে বরং তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। প্রধান শিক্ষক মো. তরিকুল ইসলামের কাছে বিষয়টি জানার জন্য তার মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।






মন্তব্য চালু নেই