মেইন ম্যেনু

প্রভাকে বিয়ে করতে যাচ্ছেন আরফিন রুমি !

“দুজনই বাংলাদেশের মিডিয়া জগতে আলোচিত ও সমালোচিত। মডেল ও অভিনেত্রী প্রভা সাবেক প্রেমিক রাজীবের সঙ্গে সেক্স ভিডিও ফাঁস। এরপর ২টি বিয়ে এবং বিচ্ছেদের পর একাকি সময় পার করছিলেন। একই সময়ে গায়ক আরফিন রুমি যতটা না গান গেয়ে বিখ্যাত হয়েছেন তার চেয়ে বেশি সমালোচিত ও আলোচিত হয়েছেন বউ কেলেংকারির কারণে। বউয়ের দায়ের করা মামলায় জেলও খাটতে হয়েছে। সর্বশেষ চলতি মাসেই ২য় স্ত্রী কামরুন্নেসাকে তালাক দিয়েছেন রুমি। এরই মাঝে মিডিয়া পাড়ায় খবরটি বেশ চাউর হয়েছে, বিতর্কিত অভিনেত্রী প্রভাকেই বিয়ে করতে যাচ্ছেন আরফিন রুমি।”

ঠিক এমনই খবর প্রচার হয় দেশের বেশ কিছু অনলাইন নিউজ পোট্রালে। এই খবরের সত্যতা জানতে বিনোদন বিভাগ থেকে যোগাযোগ করা হয় প্রভা ও আরফিন রুমির সাথে।

অভিনেত্রী প্রভা বলেন, আমি আরফিন রুমিকে চিনিই না বিয়ে তো দুরের কথা। কিছু চটি অনলাইন আছে যারা আমাকে নিয়ে সমালোচনা করতে বেশি পছন্দ করেন। কিছু নাম ধারি সাংবাদিক আছে যারা কাজের নামে চিটারি করে বেড়ায়। আসলে আমি কি বলবো বুঝতে পারছি না। আরে ভাই আপনার কেন আমার পিছনে পড়ে আছেন। তার চেয়ে ভালো নিজের কাজে মন দেন।

প্রভা আরো বলেন, আমার জীবনে ২জনকে বিশ্বাস করেছিলাম। আর সেই লোকের জন্যই আমি সমাজের কাছে ঘৃনীত হয়েছি। প্লিজ আপনারা এসব বন্ধ করুন। আমাকে শান্তিতে থাকতে দিন।

তবে এ বিষয়ে সত্যতা জানতে আরফিন রুমির সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল নাম্বার বন্ধ পাওয়া গেছে।  বিডি24লাইভ






মন্তব্য চালু নেই