মেইন ম্যেনু

প্রাণভিক্ষা না চাইলে প্রচলিত আইনে মীর কাসেমের ফাঁসি

মাগুরা প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের অভিযান অব্যাহত থাকবে। দেশকে যুদ্ধাপরাধী, জঙ্গী ও সন্ত্রাস মুক্ত করতে সরকারের কঠোর অবস্থানের কথা পুনরুল্লেখ করে তিনি আরো বলেন- যুদ্ধাপরাধী মীর কাসেম আলীা ফাঁসির রায় যথাযথ আইনী প্রক্রিয়া শেষে যথাসময়েই সম্পন্ন হবে।

মন্ত্রী গতকাল বুধবার দুপুরে মাগুরা’র শ্রীপুর ডিগ্রী কলেজ মাঠে জাতীয় শোক দিবসের জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা এস.এম কামাল হোসেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, সংরক্ষিত নারী আসনের এমপি কামরুল লায়লা জলি, প্রধান মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, আব্দুল ওয়াহ্হাব এমপি, আব্দুল হাই এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম,আওয়ামীলীগ নেতা আবু নাসের বাবলু,পঙ্কজ সাহা, বাবুল ফকির, মিরুল হোসেন,সোহেল পাভেজ দ্বীপ, মোহতাসীম বিল্লাহ সংগ্রাম প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,‘আমাদের নিরাপত্তা বাহিনী তাদের জীবন দিয়ে গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলা প্রতিরোধ করেছে। তারা দেশপ্রেম ও পেশাদারিত্ব দিয়ে মানুষের বন্ধু হয়েছে।

কিন্তু দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র এখনো চলছে। আওয়ামী লীগকে চিরতরে শেষ করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ২১ আগষ্ট গ্রেনেড হামলাসহ ১৯ বার হামলা হয়েছে । মহান রাব্বুল আল আমিন তাকে ও আওয়ামী লীগকে রক্ষা করেছেন। শুধু তাই নয় শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আজ ঈর্ষণীয় উন্নতি হয়েছে। আজ বিশ্ব নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ।

মার্কিন পররাষ্ট্র মন্ত্রী জন কেরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করেছেন’। দেশের উন্নয়নকে আরো তরান্বি^ত করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।






মন্তব্য চালু নেই