মেইন ম্যেনু

প্রাপ্তবয়স্কদের জন্যও যোগ্য নয় সানি’র মাস্তিজাদে !

শেষ পর্যন্ত ভারতীয় সেন্সর বোর্ড সানি লিওন অভিনীত ছবি ‘মাস্তিজাদে’র জন্য অ্যাডাল্ট সার্টিফিকেটও দিতে অসম্মত জানালো! শুধু প্রাপ্তবয়স্কদের জন্য সানির মাস্তিজাদে, এমন মর্মে ছবিটি মুক্তির পথ দেখবে এমনটাই আশা করেছিলে ছবির কলাকূশলীরা। কিন্তু সেন্সর বোর্ডের বাধার মুখে তা আর হয়নি।

জানা গেছে, ছবির প্রস্তুতকারকেরা সেন্সর বোর্ডকে প্রস্তাব দিয়েছিলো ‘Film Certification Appellate Tribunal’- হলেও ছবিটি ছাড়পত্র দিতে। কিন্তু তাদের এই আবদার রাখেনি সেন্সর বোর্ড।

নাম না জান ভারতীয় সেন্সর বোর্ডের একজন ভারতীয় সয়বাদ মাধ্যমকে বলেন, সেন্সর বোর্ড সিদ্ধান্ত নিয়েছিলো যে ‘মাস্তিজাদে’ ছবিটিকে শুধু অ্যাডাল্টদের জন্য দেখার একটা ব্যবস্থা করে দিবে। কিছু দৃশ্য ছেঁটে ফেলে ‘এ’ সার্টিফিকেট দিয়ে দিবে; কিন্তু সেন্সর বোর্ডের বেশ কিছু সদস্যদের আপত্তির মুখে তা আর হয়ে উঠেনি। ফলে সানি লিওন অভিনীত ছবি ‘মাস্তিজাদে’র মুক্তি নিয়ে বেশ হুমকির মুখে আছেন নির্মাতা ও প্রযোজক। এটি কি কখনো মুক্তি পাবে কি না, তাই নিয়ে এখন সন্ধিহান।

উল্লেখ্য, মাস্তিজাদে ছবিতে অভিনয় করেছেন তুষার কাপুর, বীর দাস আর সানি লিওন। সানির আবার এ ছবিতে দুই ভূমিকা। দুটি চরিত্রে অভিনয় করছেন বলিউডের সেক্স সিম্বল হয়ে ওঠা এই ইন্দো-কানাডীয় আলোচিত অভিনেত্রী।






মন্তব্য চালু নেই