মেইন ম্যেনু

প্রিমিয়ারে মোহনা মীমের ‘লালচর’

আগামী ২৪ ডিসেম্বর রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে নাদের চৌধুরী পরিচালিত সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘লালচর’-এর প্রিমিয়ার শো। এতে সিনেমার অন্যান্য কলাকুশলীর সঙ্গে অংশ নিবেন নায়িকা মোহনা মীম।

‘লালচর’ সিনেমার মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রিমিয়ার শোতে অংশ নিতে কলকাতা থেকে ঢাকায় আসছেন মীম। আগামী ২৩ ডিসেম্বর দুপুরের ফ্লাইটে ঢাকা পৌঁছাবেন মীম। এর পরপরই তিনি চ্যানেল আইয়ের সিটিসেল তারকা-কথন অনুষ্ঠানে অংশ নিবেন। এদিন বিকেলে আবার কয়েকটি টেলিভিশন চ্যানেলের পাশাপাশি বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিবেন। মোহনা মীম কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করার কারণেই কলকাতায় থাকেন। পড়ালেখা শেষে এদেশের মিডিয়াঅঙ্গনে নিয়মিত হবেন তিনি। এছাড়াও পড়ালেখা চলাকানীন সময়ে তিনি বেছে-বেছে কাজ করবেন।
মোহনা মীম চ্যানেল আইয়ের সেরা নাচিয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হয়েছিলেন। এরপর তিনি কাজ করেছেন নাদের চৌধুরী পরিচালিত একটি টেলিফিল্মে।

‘লালচর’ মীম অভিনীত প্রথম চলচ্চিত্র। ইতিমধ্যে সিনেমার ট্রেলারে ও গানে মীমের অভিনয় প্রশংসিত হয়েছে। সিনেমাটির পরিচালক তাকে নিয়ে বেশ আশাবাদী। মোহনা মীম প্রসঙ্গে পরিচালক নাদের চৌধুরী বলেন, ‘‘লালচর’ সিনেমার মুক্তি উপলক্ষেই মীম ঢাকায় আসছেন। এর আগে তিনি অংশ নিবেন সিনেমার প্রিমিয়ার শোতে। চলচ্চিত্রে নতুন হলেও তার সুনিপূণ অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের মন জয় করতে পারবেন বলে আমি বিশ্বাস করি। মীম তার শতভাগ প্রচেষ্টার মাধ্যমে এই সিনেমায় নিজেকে উপস্থাপন করেছেন।’
উল্লেখ্য, আগামী ২৫ ডিসেম্বর ঢাকাসহ দেশের অধিকাংশ প্রেক্ষাগৃহে জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় বছরের শেষ সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে ‘লালচর’ । এই সিনেমায় মোহনা মীম ছাড়া আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, নাদের চৌধুরী, মাসুম আজিজ, ঝুনা চৌধুরী, সাবিহা আজিজ, শহীদুজ্জামান সেলিম, রফিকুল্লাহ সেলিম, কাজী শিলাসহ মঞ্চের কয়েকজন তরুণশিল্পী।






মন্তব্য চালু নেই