মেইন ম্যেনু

প্রিয়তির জীবনীর মূল্য ১ লাখ ইউরো

মাকসুদা আক্তার প্রিয়তি। বাংলাদেশি বংশ্দ্ভুদ এ মেয়েটি মিজ আয়ারল্যান্ড ২০১৪ প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট মাথায় তুলেছেন। মেধা আর পরিশ্রমের মাধ্যমে মিজ আর্থ ২০১৬ প্রতিযোগিতা প্রথম রানার আপ হয়েছেন। তবে তার জন্য কম কাঠখড় পোহাতে হয়নি এই বিশ্ব সুন্দরীকে।

এবার এই বিশ্ব সুন্দরীর জীবনী প্রকাশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্রের এইচএমএল ম্যাগাজিন। সম্প্রতি এই ম্যাগাজিনের পক্ষ থেকে যোগাযোগা করা হয় প্রিয়তির সঙ্গে। তার জীবনী প্রকাশের অনুমতি মেলায় প্রিয়তিকে এই ম্যাগাজিন থেকে এক লাখ ইউরো প্রদান করা হয়েছে। গতকাল রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কথা হয় প্রিয়তির সঙ্গে। এ সময় এ তথ্য জনান তিনি।

এ প্রসঙ্গে প্রিয়তি বলেন, ‘যুক্তরাষ্ট্রের এইচএমএল ম্যাগাজিন আমার জীবনী প্রকাশ করছে। কয়েকদিন আগে এই ম্যাগাজিনের পক্ষ থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়। তারপর ম্যাগাজিনের চারজন প্রতিনিধি আয়ারল্যান্ড এসে টানা সাত দিন আমার যাবতীয় তথ্য জেনে নেন। আর এ জন্য এই ম্যাগাজিনের পক্ষ থেকে আমাকে এক লাখ ইউরো পেয়েছি।’

তিনি আরোপ বলেন, ‘এ বিষয়ে আমাদের মাঝে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। আগামী ৩ বছরের মধ্যে আমার জীবনের কোনো ঘটনা আর অন্য কোথাও বিক্রি করতে পারব না। আগামী মে মাস থেকে ধারাবাহিকভাবে আমার জীবনী প্রকাশ করার কথা রয়েছে।’

যুক্তরাষ্ট্রের এই ম্যাগাজিনটি বিশ্বতারকা ও সুন্দরীদের জীবনী প্রকাশ করে থাকে। তারই ধারাবাহিকতায় এতে জায়গা পাচ্ছেন মিজ প্রিয়তি। ছোটবেলা থেকে মডেলিংয়ের সঙ্গে প্রিয়তির আত্মিক সর্ম্পক থাকলেও আইরিশ সিনেমা ওয়ান্ডারল্যান্ডের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এ অভিনেত্রী। বর্তমানে আইরিশের সুপার হিরো কোকোলান এর জীবনী নিয়ে নির্মিতব্য চলচ্চিত্র কোকোলান চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এতে প্রিয়তি যুদ্ধারাণীর চরিত্রে অভিনয় করছেন।






মন্তব্য চালু নেই