মেইন ম্যেনু

প্রিয়াঙ্কার প্রশংসায় শহীদ কাপুর

বলিউডে পেশাগত ছাড়াও একসময় তাঁদের মধ্যে ভালো ব্যক্তিগত সম্পর্ক ছিল প্রিয়াঙ্কা চোপড়া ও শহীদ কাপুরের। কিন্তু পরে সেই সম্পর্ক ভেঙে যায়। তবে পেশাগত জীবনে কেউই এর প্রভাব পড়তে দেননি। ব্রেকআপের পরও একসঙ্গে অভিনয় করেছেন তারা। এবার প্রিয়াঙ্কার অভিনয়ের প্রশংসা করে আবারো শিরোনামে আসলেন এই দুই তারকা।

গত ১৮ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ‘বাজিরাও মাস্তানি’। তারপর থেকে প্রচুর প্রশংসা পাচ্ছেন বলিউডের পিগি চপস। সমালোচকরা কাশীবাঈকে ঢালাও নম্বর দিচ্ছেন। ওদিকে শহীদ কাপুরও চুপ করে বসে থাকেন নি। ব্যক্তিগত সম্পর্ক যাই থাক, পেশাগত জীবনে তিনিও একজন অভিনেতা। তাই একজন অভিনেত্রীর ভালো অভিনয় দেখে প্রশংসা করতে ভুলেন নি তিনি।

টুইটারে দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার ভূয়সী প্রশংসা করেছেন শহীদ কাপুর। প্রিয়াঙ্কা যে এখন তাঁর ক্যারিয়ারের শীর্ষে আছেন, তাও জানিয়েছেন শহীদ। তিনি টুইটারে লিখেছেন, ‘প্রিয়াঙ্কা এখন ক্যারিয়ারের টপ ফর্মে আছেন এবং অবশ্যই সঞ্জয় লীলা বানসালি নিজেও’।

শহীদের টুইটের পরপরই প্রিয়াঙ্কা চোপড়াও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। প্রিয়াঙ্কা লিখেছেন, ‘ধন্যবাদ শহীদ কাপুর। সিনেমাটি পছন্দ করার জন্য আমি আনন্দিত’।






মন্তব্য চালু নেই