মেইন ম্যেনু

প্রিয়াঙ্কা চোপড়ার পার্টিতে কী করলেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত এই মুহূর্তে বেশ ব্যস্ত। অবশ্য বাংলার প্রথম সারির নায়িকা হিসেবে ব্যস্ততা তাঁর সব সময়ই থাকে। এখন একদিকে চলছে অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছবি জিহাদ-এর শ্যুটিং আর অন্যদিকে চলছে অনিন্দ্যবিকাশ দত্তের কিরীটী সিরিজের পরবর্তী ছবি নীলাচলে কিরীটী-র শ্যুটিং। শ্যুটিংয়ের কাজেই সম্প্রতি মুম্বইতে ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

আর সেখানেই তাঁকে নিজের পার্টিতে আমন্ত্রণ জানান প্রিয়াঙ্কা চোপড়া। হলিউড-কাঁপানো এই বলিউড সুন্দরীর বাড়ির পার্টিতে যে তারকা সমাবেশ হবে সেটা বলাই বাহুল্য। আর কে না এসেছিলেন সেখানে, কিংবদন্তি রেখা, মাধুরী দীক্ষিত, সুস্মিতা সেন, আশুতোষ গোয়ারিকর।

ঋতুপর্ণা বলিউডে নিয়মিত কাজ না করলেও অত্যন্ত জনপ্রিয় সেখানে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণা বহু হিন্দি ছবিতে অভিনয় করেছেন এবং সেগুলি সমালোচকদের কলমে উচ্চ-প্রশংসিত। তবে শুধু তাঁর অভিনয় কৃতিত্বের জন্য নয়, বলিউড মহলে তাঁর জনপ্রিয়তা আরও একটি কারণে— তাঁর প্রাণবন্ত স্বভাবের জন্য। খুব সহজে সকলের সঙ্গে মিশে যেতে পারেন।

প্রিয়াঙ্কা চোপড়ার পার্টিতে গিয়েও তাই মন খুলে আনন্দ করলেন। সবার সঙ্গে ছবি তুলে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর ছবি পোস্ট করে ধন্যবাদও দিলেন এত সুন্দর একটা পার্টি হোস্ট করার জন্য। এই দুই অভিনেত্রীকে কি দেখা যাবে কখনও একই ছবিতে? হলে মন্দ হয় না!






মন্তব্য চালু নেই