মেইন ম্যেনু

প্রিয়াঙ্কা নয়, তবে কে এই সুন্দরী?

ছবিটি দেখুন ভাল করে। কাকে দেখছেন? দুম করে প্রিয়াঙ্কা চোপড়া বলার আগে দু’বার ভাবুন। নিঃসন্দেহে ছবির বাঁ-দিকে প্রিয়াঙ্কা চোপড়াই রয়েছেন। কিন্তু ডান দিকে? প্রিয়াঙ্কা? ভুল! বলা হয়, পৃথিবীতে সাত জন মানুষ থাকেন যারা নাকি প্রায় একরকম দেখতে। তবে, সেই মানুষকে খুঁজে পাওয়া নাকি কঠিন কাজ। কিন্তু ছবিতে যাকে দেখছেন, তার ক্ষেত্রে বিষয়টি একটু আলাদা।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে এই ছবি। নাম নভপ্রীত বাঙ্গা। থাকেন আমেরিকার ভ্যাঙ্কুভারে। পেশায় ফিটনেস ব্লগার। কেন নভপ্রীত বাঙ্গার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, তা অবশ্যই আর বলার অপেক্ষা রাখে না। তার চেহারায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অদ্ভুত মিল।

২১ বছরের নভপ্রীত কিন্তু ইতিমধ্যেই ফিটনেস ব্লগার হিসেবে রীতিমতো জনপ্রিয় আমেরিকায়। শুধু তা-ই নয়, প্রিয়াঙ্কার সঙ্গে যে তার চেহারার মিল রয়েছে, সে সম্পর্কেও বিলক্ষণ ওয়াকিবহাল। ইনস্টাগ্রামে নভপ্রীতের ২১ হাজারের বেশি ফলোয়ার রয়েছেন। তারাও প্রিয়াঙ্কার সঙ্গে তার চেহারার মিল থেকে তাজ্জব। অনেকেই তাকে বলছেন, ‘‘প্রিয়াঙ্কার কার্বন কপি।’’ প্রিয়াঙ্কার মতো পোশাকে তিনি একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নভপ্রীত। তবে বলেছেন, ‘‘নিজের যোগ্যতায় যেটুকু করার, সেটুকুই করব। প্রিয়াঙ্কার সঙ্গে আমার চেহারার মিল রয়েছে ঘটনাচক্রে। উনি ওনার মতো সফল হয়েছেন। আমি আমার মতো করে চেষ্টা করছি।’






মন্তব্য চালু নেই