মেইন ম্যেনু

প্রিয় মানুষ নিয়ে ঘুরতে গিয়ে আপনিও পরতে পারেন এমন ফাঁদে! (দেখুন ভিডিওতে)

প্রিয় মানুষ কে নিয়ে ঘুরতে গিয়ে আমাদের অনেকেই আজকাল পরছেন নানান বিপদে। কখনো কখনো হারিয়ে ফেলছে নিজের ইজ্জতটুকু। এমনই এক ধারাবাহিকতার জের ধরে আজকের আয়োজন। জিয়া উদ্যান, রমনা পার্ক, চিড়িয়া খানা কিংবা বেরিবাধ এলাকায় ঘুরতে যাননি এমন মানুষ কমই আছেন।এদের মধ্যে কেউ আছেন একটু নিরিবিলি পরিবেশের জন্য বাড়তি খরচ করে থাকেন। কিন্তু এই খরচের পরিমান কতোটুকু হতে পারে তা হয়তো অনেকেরই ধারনা নেই। চলুন তাহলে আসল ঘটনায় প্রবেশ করি।

এই কংক্রিজ জঞ্জালের শহরে বিনোদনের জায়গা খুব বেশি নয়। আর সেই কম বিনোদনের জায়গা গুলোর মধ্যে চিড়িয়াখানা অন্যতম।পাশেই বোটানিক্যাল গার্ডেন। ব্যস্ততার মাঝে প্রিয় মানুষ কে নিয়ে অনেকেই ঘুরতে যান এসব জায়গায়। ক্লান্তির ফাকে ঢুকের পরেন আশাপাশের রেষ্ট্রুরেন্ট গুলোতে। ফচকা চটপটি কিংবা ফাষ্টফুডই যেন প্রিয় খাবার।

এবার একটু ভিন্ন প্রসঙ্গে আসা যাক। ঢাকার শহরে এমন অনেক বিনোদন মূলক জায়গা রয়েছে যেখানে একবার যাওয়ার পর হয়তো অনেকেই সে পথে আর পা বাড়াতে চান না। তেমনই একটি জায়গা বেরিবাধ।পানির উপর ছোট ছোট ঘর। এসব ঘরগুলোর উচ্চতা এক এক রকম। কোনটা বড় আবার কোনটা ছোট। এরও রয়েছে আলাদা বৈশিষ্ট। প্রিয় মানুষ নিয়ে খানিক নিরিবিলি সময় পার করতে অনেকেই আসেন এসব জায়গায়। আর এসেই পরেন অভিনব বিপদে। না চাইতেই চলে আসে নানান খাবার আর সেগুলার মূল্য হাকানো হয় হাজার হাজার টাকা।

এমন একটা জায়গার সন্ধান পাওয়া গেছে যেখানে প্রিয় মানুষ কে নিয়ে ঘুরতে গিয়ে হারাতে হয় সম্বলটুকু। টাকা পয়সা আর ইজ্জত নিয়ে হয়তো অনেকেই বাড়ি ফিরতে পারেন না। এসব অপ্রিয় ঘটনাগুলা হয়তো কারো কাছেই প্রকাশ করা হয় না। রেষ্ট্রুরেন্টগুলাতে আলাদা জায়গা থাকে। বেড়া দিয়ে ঢেকে দেওয়া হয়। গোপনে ভিডিও করা হয় সব কিছু আর সেই ভিডিও দেখিয়েই হাতিয়ে নেয়া হয় হাজার হাজার টাকা।

দেখুন ভিডিও…






মন্তব্য চালু নেই