মেইন ম্যেনু

প্রীতি ক্রিকেট ম্যাচে সাংবাদিকদের পরাজয়

গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: রবিবার (১৭ এপ্রিল) সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি সম্পন্ন হওয়া ফার্মেসী প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন দল “ইন্ড অব এরা” (ফার্মেসী ২২তম ব্যাচ)-র সাথে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বিকেল ৩:৩০ টায় অনুষ্ঠিত এই খেলায় গবিসাসকে ৪১ রানের ব্যাবধানে পরাজিত করে ইন্ড অব এরা। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে নির্ধারিত ১৪ ওভারে ৯ উইকেটে ১৩৩ রান করতে সক্ষম হয়।
জবাবে গবিসাস ১৪ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯২ রান করে।

সাংবাদিক সমিতির পক্ষে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা, সাংবাদিক সমিতির উপদেস্টাগণ এবং প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ অংশগ্রহণ করেন ।

খেলায় মাঠে ব্যাপক দর্শকদের সমাগম ছিল এবং এই আয়োজনকে সবাই সাধুবাদ জানায়।

এ বিষয়ে গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ জানান-“এটা গবিসাসের খেলার প্রথম আয়োজন ছিল। মাঝে মাঝে এ রকম আয়োজনের ধারা অব্যাহত থাকবে। তাতে অনুপ্রেরণার হারটা অনেকাংশে বৃদ্ধি পাবে।”

গবিসাস দলের অধিনায়ক সহ-সভাপতি এস এম আহমেদ মনি বলেন, খেলা হচ্ছে বিনোদন এবং শারীরিক ব্যায়ামের অংশ । তবে সকল প্লেয়ার এবং দর্শকরা আনন্দ পেয়েছে এটাই মূখ্য উদ্দেশ্য ছিল ।হার-জিত তো খেলারই অংশ । আগামীতেও এই ধারা অব্যহত রাখার চেষ্টা করব ।

এদিকে ইন্ড অব এরার অধিনায়ক আল আকসার সাজিদ বলেন-“খেলাতে আমরা অনেক আনন্দ পেয়েছি। এ ধরনের আয়োজন খেলোয়াড়দের জন্য অনেক অনুপ্রেরণাদায়ক। আমরা গবিসাসকে ধন্যবাদ জানাই।”






মন্তব্য চালু নেই