মেইন ম্যেনু

‘প্রেমকুমার’র সাথে এ বছরই বাগদান হচ্ছে সোনাক্ষীর! কে এই প্রেমকুমার?

বিরাট কোহল-আনুশকা শর্মার এনগেজমেন্টের গুজবের পর এবার সোশ্যাল সাইট মেতেএ আরও একজন বলিউড তারকাকে নিয়ে। তার নাম সোনাক্ষী সিনহা।
বলিউডের বিভিন্ন মহলে এখন সোনাক্ষীকে নিয়ে জোর আলোচনা চলছে যে, চলতি বছরই নাকি এনগেজমেন্টটা সেরে ফেলবেন ‘দাবাং’ খ্যাত এই নায়িকা। যাকে বিয়ে করবেন বলে গুজব রটেছে সেই পাত্র কিন্তু আবার ‘প্রেমকুমার’! বহু নায়িকাদের সাথেই তার মন দেওয়া নেওয়া হয়েছে।

এমনিতে নিজের ব্যক্তিগত জীবনকে বরাবরই গোপন রেখে চলেন সোনাক্ষী। একটি ভারতীয় দৈনিকের প্রতিবেদন অনুযায়ী আগামী মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতে এনগেজমেন্টের অনুষ্ঠানটি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কিন্তু পাত্রটি কে? গুজব চলছে যে, বহুদিনের বন্ধু বান্টি সচদেবকেই জীবনসঙ্গী

হিসেবে বেছে নিতে যাচ্ছেন সোনাক্ষী। যদিও দুজনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনোই কোনো কথা বলেননি। কিন্তু বেশ কয়েকদিন ধরেই তাদের দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন পার্টি ও অনুষ্ঠানে।

এর আগে বহুদিন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে ডেটিং করেছেন বান্টি। সোনাক্ষীর এনডর্সমেন্ট ডিল ম্যানেজমেন্টের দায়িত্ব নেওয়ার পর থেকেই দুজনের মধ্যে সম্পর্ক ঘনিষ্ঠ হয়। অন্যদিকে অর্জুন কাপুরের সঙ্গে একসময় ডেট করতেন সোনাক্ষী। কিন্তু আপাতত জল্পনা এটাই যে প্রেমটা তিনি বান্টির সঙ্গেই করছেন এবং এই বছরই সম্পর্ককে মজবুত করবেন এনগেজমেন্টের মাধ্যমে।

বান্টি অবশ্য এর আগে বিয়ে করেছিলেন অম্বিকা চৌহানকে। ৪ বছর পরে সেই বিয়ে ভেঙে যায়। তার পরে বহু নায়িকার সঙ্গেই বান্টিকে জড়িয়ে গসিপ ছড়ায় বলিউডে। সুস্মিতা সেন ছাড়াও দিয়া মির্জার সঙ্গে তিনি এক সময় ডেটিং করতেন বলে শোনা গিয়েছিল। ওই সময়েই নেহা ধুপিয়ার সঙ্গেও তার নাম জড়ায়। এর পরেই নাকি দিয়া বান্টির সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করেন। বান্টি আবার সমীরা রেড্ডিকেও মাঝখানে ডেটিং করেছেন বলে শোনা গিয়েছে। সব মিলিয়ে বান্টিকে গসিপ কিং বলাই যায়।

সত্যিই কি এই রকম একজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন সোনাক্ষী? নাকি বান্টির সম্পর্কে যা যা শোনা যায় তার অনেকটাই সত্যি নয়? তবে একটা কথা ঠিক, সোনাক্ষী তার পরিবারের মতের বিরুদ্ধে গিয়ে কিছু করবেন না। আর যার তার হাতে মেয়েকে তুলে দেওয়ার পাত্র নন শত্রুঘ্ন সিংহ।






মন্তব্য চালু নেই