মেইন ম্যেনু

প্রেমিকাকে নিয়ে ইফতার পার্টিতে সালমান খান

প্রতি রমজানেই বিশাল ইফতার পার্টি দেন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকী। যেখানে উপস্থিত থাকেন ভারতের সব সেক্টরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মানুষ। এই ইফতারেই তারকাদের ভেতরে সবার জটিলতাও ঘুচিয়ে দেন এই প্রভাবশালী নেতা। অথচ এই ইফতার পার্টিতেই কথিত প্রেমিকা ও রোমানিয়ান টিভি ব্যক্তিত্ব লুলিয়া ভান্তুরকে নিয়ে হাজির হতে যাচ্ছেন সালমান খান!

প্রতি রমজানেই বিগ ব্যাশ ইফতার পার্টি দেন বাবা সিদ্দিকী। সেখানে ভারতের অসংখ্য তারকার সম্মিলন ঘটে। ইফতার পার্টিতে বরাবরই বাবা সিদ্দিকীর নিয়মিত অতিথি সুপারস্টার সালমান খান। আর চলতি রমজানে বাবা সিদ্দিকী ইফতারের আয়োজন করেছেন ১৯ জুন রোববার। আর এই দিনে তার ইফতার পার্টিতে সাধারণত নারীদের যাওয়ার কথা এখন পর্যন্ত শোনা না গেলেও আজকের ইফতার পার্টিতে লুলিয়া ভান্তুরকে নিয়ে যাচ্ছেন সালমান!

বছর কয়েক আগে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতেই শাহরুখ-সালমানের একে অপরকে জড়িয়ে ধরার ছবি এখনও তার ভক্ত অনুরাগী মনের গভীরে সেঁটে রেখেছেন। কারণ বেশ কয়েক বছর ধরে সালমান ও শাহরুখের মধ্যে মনমালিন্য চলার পর বাবা সিদ্দিকীর হস্তক্ষেপেই ইফতার পার্টিতে মিলন হয় দুই বন্ধুর। আর এই ইফতার পার্টিতেই প্রেমিকা নিয়ে হাজির হওয়ার খবরে রীতিমত উত্তাপ ছড়াচ্ছে শোবিজ অঙ্গনে। শুধু লুলিয়া নয়, এই ইফতার পার্টিতে হাজির হতে পারেন সালমানের পরিবারের সব মেয়েরা!

অন্যদিকে এই ইফতার পার্টিকে ঘিরে জল্পনা কল্পনা চলছে যে আজকেই সুরাহা হতে পারে সালমান খান ও বন্ধু সঞ্জয় দত্তের মধ্যে দূরত্বের। পর্দার বাইরে যে ক’জন তারকার মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট, তারমধ্যে অভিনেতা সালমান খান ও সঞ্জয় দত্তের বন্ধুত্বের কথা অনস্বীকার্য। যে কোনো ধরনের দূর্যোগ পরিস্থিতিতে একে অন্যের পাশে থেকেছেন। কিন্তু সেই দৃঢ় বন্ধুত্বের সম্পর্কটা ক’দিন ধরে ঠিক যাচ্ছে না।

এমনকি গত ফেব্রুয়ারিতে সঞ্জয় জেল খেটে বের হওয়ার পর এখন পর্যন্ত তার সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত করেননি সালমান! বাবা সিদ্দিকীর এই ইফতার মাহফিলকে কেন্দ্র করে তাদের দুজনের মধ্যে তৈরি হওয়া দূরত্ব ঘুচার পরিবেশ তৈরি হয়েছে! এখন দেখার বিষয় সত্যিই কি শাহরুখ-সালমানের মতো এই ইফতার পার্টি সঞ্জয়ের সঙ্গে সালমানের দূরত্ব ঘুচাতে পারে কিনা!






মন্তব্য চালু নেই