মেইন ম্যেনু

প্রেমিকাকে প্রস্তাব দিতে ৪ কোটি টাকা দিয়ে আস্ত একটা দ্বীপ ভাড়া করলেন বেল

প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে অনেক অদ্ভুত ও উদ্ভট কাণ্ড ঘটানোর নজির রয়েছে। সেই নজিরের তালিকায় যুক্ত হলো রিয়াল মাদ্রিদ খেলোয়াড় গ্যারেথ বেলের নাম।

অবশ্য গ্যারেথ যা করেছেন, সেটা করার জন্য সাধের পাশাপাশি সাধ্যও লাগে। কেননা প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য আস্ত একটা দ্বীপ ভাড়া করতে যথেষ্ট আর্থিক সঙ্গতির প্রয়োজন হয়।

এমা রাইস জোন্সের সঙ্গে ভালোলাগার শুরুটা সুদূর শৈশব থেকেই। পরিণত বয়সে এসে দুজন এক ছাদের নিচে বাস করার সিদ্ধান্ত নেন। এরও পর কেটে গেছে অনেক দিন। দুই কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতাটা আর করা হয়ে ওঠেনি।

কিছুদিন আগেই বাগদান সেরেছেন তারা। তার আগে এমা রাইসকে প্রস্তাব দেওয়ার জন্য অভিনব কাণ্ডটা ঘটালেন রিয়াল মাদ্রিদের এই উইঙ্গার। এমা রাইস জোন্সকে বিয়ের প্রস্তাব দিতে স্পেনের তোগোমাগো দ্বীপটি এক সপ্তাহের জন্য ভাড়া নিয়েছেন বেল। এ জন্য তাকে খরচ করতে হচ্ছে ৩ লাখ ৮০ হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৪ কোটি টাকা।

পর্যটকদের তীর্থ হিসেবে খ্যাত স্পেনের ইবিজা দ্বীপের কাছেই তোগোমাগো দ্বীপের অবস্থান। ব্যক্তিমালিকানাধীন এই দ্বীপটিতে প্রবেশের সুযোগ সবার নেই। প্রেমিকাকে প্রস্তাব দেওয়ার জন্য তোগোমাগো এক সপ্তাহের জন্য ভাড়া নিয়েছেন বেল। সেই সঙ্গে নিজের ২৭তম জন্মদিনও উদ্‌যানের উপলক্ষটাও ছিল। এখন অপেক্ষা এমা রাইস জোন্সের সঙ্গে বিয়ের জমকালো অনুষ্ঠানের।






মন্তব্য চালু নেই