মেইন ম্যেনু

প্রেমিকার মৃত্যুর খবর শুনে প্রেমিকের আত্মহত্যা

হয়ত একেই বলে সেই ভালোবাসা,। যার কাছে পৃথিবীর সব বাধায় তুচ্ছ। মৃত্যুও যার কাছে হার মানতে বাধ্য হয়। বরিশালের বানারীপাড়ায় কলেজ ছাত্রী নাঈমা নিগার শান্তার আত্মহত্যার খবর শুনে বিষপানে আত্মহত্যা করেছে শান্তার প্রেমিক পাভেল সরদার হাদীস (১৯)।

গত রোববার বানারীপাড়া পৌরসভার পরিচ্ছন্ন কর্মী হুমায়ুন কবিরের মেয়ে ও ডিগ্রী কলেজের বানিজ্য বিভাগের ১ম বর্ষের ছাত্রী নাঈমা নিগার শান্তার লাশ গলায় ফাঁস দেয়া অবস্থায় উপজেলার নরত্তমপুর থেকে অবস্থায় উদ্ধার করে পুলিশ।

অপরদিকে, কলেজ ছাত্রী শান্তার মৃত্যুর খবর শুনে তার প্রেমিক পাভেল বিষ পান করে আত্মহত্যা করেছে। পাভেল উজিরপুর উপজেলার গুঠিয়ার জাকির হোসেনের ছেলে ও আইডিয়াল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

পাভেলের পরিবার অভিযোগ, রোববার কলেজ ছাত্রী শান্তার মৃত্যুর খবর আসার পরেই পাভেল বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় তাকে দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

বানারীপাড়া থানার এসআই আসাদুজ্জামান জানান, শান্তাকে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখে তার পরিবারের লোকজন বাথরুম থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করার পর শান্তাকে তারা বাড়িতে নিয়ে যান।






মন্তব্য চালু নেই