মেইন ম্যেনু

প্রেমিকার লাশ কাঁধে জিম কেরি

‘মৃত্যু’ পৃথিবীর সবচেয়ে নির্মম অথচ খুবই বাস্তব একটি শব্দ। একজন অভিনেতা চরিত্রের প্রয়োজনে হয়তো ‘মৃত্যু’ দৃশ্যগুলো খুব সহজেই করে ফেলতে পারেন, কিন্তু বাস্তব জীবনে কতোটা পারেন! বাস্তব জীবনতো আরো নির্মম। আর এমন নির্মম সত্যের মুখোমুখি হলেন প্রখ্যাত অভিনেতা, নির্মাতা ও প্রযোজক জিম কেরি। সম্প্রতি তাকে কাঁদো কাঁদো চোখে সাবেক প্রেমিকার লাশ কাঁধে বয়ে নিয়ে যেতে দেখা গেল।

জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর আমেরিকার লস অ্যাঞ্জেলসে আত্মহত্যা করেন প্রখ্যাত অভিনেতা জিম কেরির সাবেক প্রেমিকা ক্যাথরিনা হোয়াইট। ১০ অক্টোবর শনিবার তার অন্ত্যষ্টিক্রিয়া সম্পন্ন হয়। ফাতিমা চার্চে অন্ত্যষ্টিক্রিয়া অনুষ্ঠানে হাজির ছিলেন তার আত্মীয় স্বজনসহ প্রায় দুইশত মানুষ। আর সেখানেই খোঁজ পাওয়া যায় কমেডি অভিনেতা জিম কেরির।

সমাধির এই আনুষ্ঠানিকতায় শুধু উপস্থিতই ছিলেন না কেরি, বরং অন্ত্যষ্টিক্রিয়ায় সক্রিয় অংশ গ্রহণও করতে দেখা যায় তাকে। এমনকি সমাধির জন্য সাবেক প্রেমিকার লাশবাহী কফিনটিও নিজ কাঁধে বহন করেন জিম। ২০১২ সালে হোয়াইটের ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা বাবার সাথেই সমাধি হয় হোয়াইটের।

উল্লেখ্য, ৩০ বছর বয়সী হোয়াইটের বাড়ি আয়ারল্যান্ড, তিনি ছিলেন একজন মেকাপ আর্টিস্ট। কমেডি অভিনেতা জিমের সাথে ২০১২ সালে পরিচয় ঘটে। তারপর তারা সম্পর্কে জড়ালেও বেশকিছু হল তাদের মধ্যে ব্রেকাপ হয়ে যায়।






মন্তব্য চালু নেই