মেইন ম্যেনু

প্রেমিকার সাক্ষাৎ না পেয়ে প্রেমিকার বাড়িতেই প্রেমিকের আত্মহত্যা

পিরোজপুর: প্রেমিকার সঙ্গে দেখা না হওয়ায় অভিমানে প্রেমিকার বাড়িতেই গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। ঘটনাটি ঘটেছে পিরোজপুরের জিয়ানগর উপজেলার নলবুনিয়া গ্রামে।

রোববার সকালে নলবুনিয়া গ্রাম থেকে রফিকুল খলিফা নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

প্রেমিকার সঙ্গে দেখা করতে না পারার কষ্ট সহ্য করতে না পেরে প্রেমিকার বাড়িতে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। রফিকুল পিরোজপুর সদরের শংকরপাশা গ্রামের বাসিন্দা।

থানা সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে থেকেই ঢাকায় থাকতেন রফিকুল খলিফা। কয়েকদিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়ি শংকরপাশায় আসেন তিনি। আগে থেকেই নলবুনিয়া গ্রামের এক কলেজছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

জানা গেছে, গ্রামে এসে রফিকুল প্রেমিকার সঙ্গে দেখা করার চেষ্টা করেন। কিন্তু মেয়েটির পরিবারের লোকজন তাদের প্রেমের সম্পর্ক টের পেয়ে যান। পরে তারা মেয়েকে অন্য এক আত্মীয়ের বাড়িতে পাঠিয়ে দেন।

এ কারণে প্রেমিকার সঙ্গে দেখা করতে ব্যর্থ হন রফিকুল খলিফা। এতে তার প্রচণ্ড অভিমান হয়। একপর্যায়ে শনিবার দিবাগত রাতে প্রেমিকার বাড়িতে গিয়ে আত্মহত্যা করেন তিনি।

রোববার সকালে রফিকুলের ঝুলন্ত লাশ দেখে খবর দেয়া হয় পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।






মন্তব্য চালু নেই