মেইন ম্যেনু

প্রেমিকের বাড়িতে এসএসসি পরীক্ষার্থীর অনশন, অতঃপর…

বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে প্রেমিক তালতলী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী আবু নাঈমের বাসায় গত ৪ দিন ধরে অনশন চালিয়ে আসছে এক এসএসসি পরীক্ষার্থী।

প্রেমিকার সাথে বিয়ে না হওয়া পর্যন্ত এ অনশন চালিয়ে যাবেন বলে বৃহস্পতিবার ওই ছাত্রী জানিয়েছেন।জানা গেছে, কলাপাড়া উপজেলার লস্কোরপুর গ্রামের মাওঃ ইউনুচ আকনের পুত্র তালতলী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী আবু নাঈম তার মামা তালতলী উপজেলার মালিপাড়াস্থ ইদ্রিস মাস্টারের বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে।

এরই মধ্যে উপজেলার মোমেসেপাড়া গ্রামের এক এসএসসি পরীক্ষার্থী এর সাথে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক করে আসছিল সে। নাঈম ওই ছাত্রীকে বিয়ে করার জন্য সোমবার সকালে মোবাইল ফোনে ডেকে এনে তার মালিপাড়াস্থ বাসায় উঠায়।

ঘটনাটি জানাজানি হলে ওই ছাত্রীকে দেখার জন্য লোকজনের ভীড় পরে যায়। বিষয়টি কঠিন রূপ ধারণ করলে নাঈমের মামার পড়ামর্শে ও উৎকোচের বিনিময় আনা একটি চক্র নাঈমকে বাসা থেকে সরিয়ে দেয়।ঘটনাটি ওই ছাত্রী জানতে পেরে নাঈম বাসায় ফিরে না আসা এবং বিয়ে না হওয়া পর্যন্ত ওই বাসা ত্যাগ না করারন্ত্রতিজ্ঞা করে।আর এরই মধ্যে গত মঙ্গলবার ছিল ছাত্রীর গণিত পরীক্ষা। পরীক্ষার কিছু সময় আগে ওই ছাত্রীটি পরীক্ষা কেন্দ্রে যান। পরীক্ষা দেয়ার পর আবার ফিরে আসে বিয়ের দাবির অনশনে বসেন।






মন্তব্য চালু নেই