মেইন ম্যেনু

প্রেমিকের সাথে বাগদান সারলেন টেনিসের রানি সেরেনা

জীবনের কোর্টে নতুন ম্যাচ শুরু করতে যাচ্ছেন টেনিসের রানি সেরেনা উইলিয়ামস। ২২টি গ্র্যান্ডস্লাম জয়ী এই টেনিস কন্যা তার প্রেমিক রেড্ডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সাথে আংটি বদল করেছেন।

টেনিস কোর্টের রুদ্রমূর্তি ধারণ করলেও বেশ লাজুক লাজুক বাক্য দিয়েই সোশ্যাল সাইটে নিজের এনগেজমেন্টের কথা জানালেন সেরেনা।
সোশ্যাল সাইট রেড্ডিটেই নিজের অ্যাকাউন্টে তিনি লিখেছেন, “বাড়ি ফিরতে দেরি হয়ে গেল। একজন আমার ব্যাগ গুছিয়ে রেখেছিল। তার সঙ্গে আমাকে নিয়ে যাওয়ার জন্য ঠিক করা ছিল গাড়ি। আমরা গিয়েছিলাম রোমে; সেই জায়গায় যেখানে দুটি তারা একসঙ্গে মিলেছিল। সেই টেবিলে, যেখানে প্রথমবার আমাদের দেখা হয়েছিল। এবার ওর ইচ্ছাতেই সেখানে গেলাম। সে আমাকে চারটি শব্দের একটা বাক্য বলল। আমি বলে দিলাম ‘হ্যাঁ’। ”

দারুণভাবে গুছিয়ে লেখা সেরেনার এই স্ট্যাটাসটি সোশ্যাল সাইটে বেশ জনপ্রিয়ও হয়েছে। ‘আইসেইডইয়েস’ হ্যাশট্যাগও ছিল স্ট্যাটাসটিতে। সাধারণত তারকারা রাখঢাক না করেই বিয়ের খবর দেন। কিন্তু সেরেনা কী দারুণ আবেগমথিত হয়েই না নিজের নতুন জীবনের কথা জানালেন। রেড্ডিটের সহ-প্রতিষ্ঠাতা সেরেনার হবু জীবনসঙ্গী তার স্ট্যাটাসটা শেয়ার করে লিখলেন, “তুমি করলে আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী পুরুষ। ”

বাগদানের ঘোষণা দিলেও বিয়ের দিনক্ষণ সম্পর্কে এখনও কোনো ঘোষণা দেননি তারা। হয়তো শীঘ্রই আনুষ্ঠানিকভাবে সংসার বাঁধবেন এই হাইপ্রোফাইল জুটি।






মন্তব্য চালু নেই