মেইন ম্যেনু

প্রেমের টানে দেশান্তরী : তিন জোড়া কপোত-কপোতি গ্রেপ্তার

বাবা-মার ভয়ে ভালোবাসার মানুষের হাত ধরে ভারত ছেড়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছিল তিন জোড়া প্রেমিক-প্রেমিকা। তবে বেরসিক পুলিশ বাধ সেধেছে তাদের ভালোবাসায়। রবিবার বিকেলে অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের ছয়জনের বিরুদ্ধে মামলা ঠুকে দেওয়া হয়েছে। পরে আদালতের মাধ্যমে পাঠানো হয়েছে জেলহাজতে।
আটককৃতরা হলো : শিবানী শিকদার (১৬), হিমা বিশ্বাস (১৫), মিতালী অধিকারী (১৬), আমিনুর ইসলাম (২০), অপূর্ব বিশ্বাস (১৭) ও মিথুন রায় (১৮)। এদের সবার বাড়ি ভারতের উত্তর ২৪ পরগনায়।

শনিবার রাতে খুলনার সোনাডাঙ্গা আন্তজেলা বাস টার্মিনাল থেকে ওই কিশোর-কিশোরীকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, ভালোবেসে বাড়ি থেকে তারা পালিয়ে বাংলাদেশে এসেছে। তবে পুলিশ তাদের সে কথায় কান দেয়নি।

সোনাডাঙ্গা থানার ওসি মারুফ আহম্মেদ জানান, রাতে বাস টার্মিনাল এলাকায় অপরিচিত ৬ কিশোর-কিশোরীকে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাদের আটক করে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা একে অন্যকে ভালোবাসে। তাদের বাবা-মা এই ভালোবাসা মেনে নেয়নি। এ জন্য দেশ ছেড়ে অন্য দেশে চলে এসেছে। কীভাবে দেশে প্রবেশ করেছে এ নিয়ে বিভ্রান্তিকর তথ্য দিচ্ছে তারা।

ওসি মারুফ বলেন, অবৈধ অনুপ্রবেশের অভিযোগে সবার বিরুদ্ধে মামলা হয়েছে। ওই মামলায় তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই