মেইন ম্যেনু

প্রেমের সম্পর্কের টানাপোড়েনে ‘বালিকা বধূ’র মৃত্যু!

গতকাল শুক্রবার বাসার সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস ঝুলিয়ে আত্মহত্যা করেন ‘বালিকা বধূ’ খ্যাত ভারতীয় টিভি অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জী। তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে ভারতীয় টিভি মিডিয়া অঙ্গনে।

কিন্তু কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। মুম্বাই পুলিশের মুখপাত্র ধনঞ্জয় কুলকার্নি জানিয়েছেন, হাসপাতালের রিপোর্টের ভিত্তিতে তদন্ত করছে পুলিশ।

এদিকে এক সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদ জানিয়েছে, এ অভিনেত্রীর আত্মহত্যার পেছনে দায়ী তার প্রেমিক রাহুল রাজ সিংয়ের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন। সম্প্রতি বিয়ে করছেন বলে ঘোষণা দিয়েছিলেন এ জুটি। কিন্তু হঠাৎ অন্য এক মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রাহুল। আর প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ মেনে নিতে পারেননি এ অভিনেত্রী। মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নেন প্রত্যুষা।

এছাড়া জানা যায়, মৃত্যুর আগে প্রত্যুষাকে নাকি সকলের সামনে চড় মেরেছিলেন রাহুল। চড় খেয়ে মেঝেতে পরে যান প্রত্যুষা। এর পরই নাকি আত্মহত্যা করেন এ অভিনেত্রী।

প্রতিবেদনে আরো জানা যায়, ২০১৩ সাল থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বেশ নাজেহাল ছিলেন প্রত্যুষা ব্যানার্জী। ওই সময় প্রাক্তন প্রেমিক মার্কান্দ মালহোত্রা নাকি প্রত্যুষাকে ভীষণ অপমান করেছিলেন। মার্কান্দের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রাহুলের সঙ্গে জড়িয়ে পড়েন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সেই সম্পর্কের টানাপোড়েনই হলো তার মৃত্যুর কারণ।

এদিকে অভিনেত্রী প্রত্যুষার মৃত্যুর পর রাহুলের বিরুদ্ধে নাকি ক্ষোভে ফেটে পড়েন প্রত্যুষার পরিবার। রাহুল রাজ সিংয়ের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নিতে দাবি জানিয়েছেন প্রত্যুষার মা।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই