মেইন ম্যেনু

প্রেমে ব্যর্থ হয়ে বন্ধুদের নিয়ে স্কুলছাত্রী ধর্ষণ

প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় মেহেরপুর জেলার গাংনী উপজেলায় এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাবুল আক্তার (১৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

উপজেলার গাড়াডোব গ্রামে বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ধর্ষিত স্কুলছাত্রী গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

স্কুলছাত্রী ও তার পরিবার জনান, প্রায় ৩ মাস ধরে ওই তরুণীকে একই গ্রামের আনারুল ইসলামের ছেলে ও বাঁশবাড়িয়া বিএম কলেজের একাদশ শ্রেণীর ছাত্র শুভ হোসেন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজী না হওয়ায় বুধবার রাত ৮টার দিকে বাড়ির পিছনে টিউবওয়েলে পানি নিতে আসলে শুভ ও তার বন্ধুরা মিলে মুখ বেঁধে তুলে নিয়ে যায় স্কুলছাত্রীকে। পরে ধর্ষণ করে বাড়ির পাশে ফেলে পালিয়ে যায় তারা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে একটি ধার্ষণ মামলা করেছেন।

গাংনী র‌্যাব-৬ ক্যাম্প কমান্ডার এএসপি উৎপল রায় জানান, অভিযোগ পেয়ে রাতেই গাড়াডোব গ্রামে অভিযান চালায় র‌্যাব। এ সময় শুভর বন্ধু একই গ্রামের আবু বক্করের ছেলে ও মেহেরপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র বাবুল আক্তারকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়ে তিনি স্বীকারোক্তি দিয়েছে বলে জানান তিনি।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। বৃহস্পতিবার স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা করানো হবে। অভিযুক্ত শুভসহ তার অন্য বন্ধুদের আটকের চেষ্টা চলছে।






মন্তব্য চালু নেই