মেইন ম্যেনু

প্রেম নিয়ে যন্ত্রণায় পিচ্চি মেয়েটি!

প্রেম নিয়ে কত কথাই না শোনা যায়। তবে সেক্ষেত্রে বয়সের একটা তারতম্য রয়েছে। এবার শুনুন এক পিচ্চি শিশুর প্রেমকাহিনী।

কুইনের বয়স এখনো পাঁচ পুরো হয়নি। এরই মধ্যে প্রেমে হাবুডুবু। সম্প্রতি ব্রেকআপ হয়েছে তার। এ নিয়েই তোলপাড় ভার্চুয়াল জগতে। তার প্রেম কাহিনী নিয়ে তৈরি ভিডিওটি এরই মধ্যে ৩৩ হাজারেরও বেশি বার দেখা হয়ে গেছে। এটি ধারণ করেছেন স্বয়ং তার মা স্লোয়েন হেফারনান।

কিন্ডারগার্টেন স্কুলের শিশুশ্রেণির ছাত্রী কুইন। এ বয়সেই ভাব হয়েছিল তার ক্লাসেরই এক দুষ্টু ছেলের সঙ্গে। সে তাকে প্রেম নিবেদন করেছিল। কিন্তু তার প্রেমে সাড়া দেয়নি কুইন। কেন দেয়নি সেই কাহিনী নিয়েই গল্প।

ভিডিওতে দেখা যায়, মায়ের সঙ্গে কোথায় বেড়াতে যাচ্ছে কুইন। যেতে যেতে নিজের প্রেম নিয়ে মায়ের সঙ্গে গল্প শুরু করে। সে সময় তার পরনে ছিল বেগুনি রঙের শার্ট আর ডোরাকাটা ম্যাচিং লেঙিস।

চশমা পরা কুইন তার মাকে জানায়, জান মা, ও খুব মিষ্টি আর রোমান্টিক একটা ছেলে। কিন্তু আমি তো এখনো খুব ছোট। আমার কি বয়ফ্রেন্ড থাকা সাজে, বলতো মা!

এরপর সে বলে, আমি তার নিবেদনে সাড়া না দেয়ায় সে খুব কষ্ট পেয়েছে। কিন্তু আমি তো তাকে কষ্ট দিতে চাইনি। কি সুন্দর একটা ছেলে। এখন আমি কি করি, বলতো মা।

মেয়েকে নিয়ে তার মায়ের গর্বের শেষ নেই। স্থানীয় ‘পিপলস ম্যাগাজিন’কে তিনি বলেছেন, কুইন খুবই পাক্কুস একটা বাচ্চা। সমবয়সীদের তুলনায় তার বুদ্ধি বিবেচনাও বেশি।

আগামী ২৫ ফেব্রুয়ারি পাঁচ বছর পূর্ণ হবে কুইনের। এ বয়সেই প্রেম সম্পর্কে এত সচেতন। তবে ভিডিওটি প্রকাশ পাওয়ার পর সবাই তাকে ‘লাভ চাইল্ড’ হিসেবেই ডাকছে।






মন্তব্য চালু নেই