মেইন ম্যেনু

প্রেম-ভালোবাসার গভীরতা ও প্রতারণার সত্য গল্প (ভিডিও)

প্রেম-ভালোবাসা আসলে কি? এর কোন সঠিক সংঙ্গা আসলে আছে কি? এর কোন সঠিক ব্যাখ্যা বিজ্ঞানীরাও খুঁজে পেয়েছেন কি? আসলে এই প্রেম-ভালোবাসার কি এর কোন সঠিক উত্তর আজ পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। তবে বিজ্ঞানীররা একে হরমোনের খেলা বলে অভিহিত করেছেন। এই প্রেমের গভীরতা ভালোবাসার নিসঃঙ্গতা নিয়ে এক অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করেছে দেশের প্রথম সারির একটি বেসরকারি টেলিভিশন।

অনুসন্ধানী প্রতিবেদন উঠে এসেছে ভালোবাসার অনেক বাস্তব ঘটনা। দেশ, ধর্ম, বর্ণ, সকল কিছু ত্যাগ করে পারি জমিয়েছে সেই ভালোবাসার মানুষটির কাছে, এমন ঘটনানও উঠে এসেছে প্রতিবেদনে। প্রিয় মানুষটিকে কাছে পেতে, প্রিয়ার সাথে থাকতে সবাইকে ভুলে তাঁহার হাতে হাতটি রেখে হৃদয়ের টানে চলে গেছে দুর থেকে দুরান্তরে।

প্রতিবেদনে বিজ্ঞানের দৃষ্টিকোন থেকে ভালোবাসা বিষয়ে দেয়া হয়েছে বেশ কিছু বৈজ্ঞানিক বিশ্লেষন। বলা হয়েছে ভালোবাসা মনে দানা বাঁধলে শরীরের ভেতরে বেশ কিছু রাসায়নিক পরিবর্তন আসে। সেই পরির্বনগুলো হলো: লালসা, আকর্ষণ, সম্পৃক্ততা। আর এই পরিবর্তনগুলো কেন এবং কিভাবে হয় সেটাও সংক্ষিপ্তাকারে উল্লেখ করা হয়েছে।

এছাড়াও ভয়ংকর প্রতরণার চিত্রও ফুটে উঠেছে প্রতিবেদনে- যেখানে ভালোবাসায় প্রতারণার শিকার হয়ে পাগল হয়ে পড়ে আছে পাগলা গারদ সহ আরো নাম না জানা বিভিন্ন স্থানে। প্রিয় মানুযষটির শোকে পুরো জীবন বিবাহ না করেই যাযাবরের মত কাটিয়ে দিচ্ছে সারাটি জীবন। এগুলো ছাড়াও প্রতিবেদনে উঠে এসেছে আরো অনেক সত্য ও বাস্তবতার গল্প।

stjdb34564

mnvgjh

প্রেম-ভালোবাসার গভীরতা ও প্রতারণার সেই ভিডিও:






মন্তব্য চালু নেই