মেইন ম্যেনু

প্লে বয় মডেলের সঙ্গে রোনালদোর যৌন সম্পর্ক

দল শিরোপাহীন কাটালেও ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন ব্যতিক্রম। নিজের পায়ের যাদুতে একের পর এক গোল করেছেন ঠিকই। হয়তো দলকে শিরোপা জেতাতে পারেননি, কিন্তু নিজের নামের প্রতি সুবিচার ঠিকই করেছেন রোনালদো।

শিরোপার দৌড়ে না থাকায় অনেক আগেই মৌসুম শেষ করেছেন রোনালদো। ছুটিটা বেশ ভালোভাবেই উপভোগ করছেন সি আর সেভেন। লিওনেল মেসি যখন আরেকটি নতুন মুকুটের অপেক্ষায় ঠিক তখনই রোনালদো জড়িয়ে পড়লেন নতুন বিতর্কে। যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ম্যাগাজিন প্লে বয়-এর মডেল ড্যানিয়েলা চাভেজের সঙ্গে রোনালদোর যৌন সম্পর্কের খবর প্রকাশ করেছে স্পেনের বেশ কয়েকটি সংবাদমাধ্যম। চাভেজের বাড়ি চিলিতে।

ronaldo

বিষয়টি স্বীকার করেছেন মডেল ড্যানিয়েলো চাভেজ। মেক্সিকোর একটি সংবাদপত্রকে চাভেজ বলেন, ‘২০১৪ সালের নভেম্বরে যুক্তরাষ্ট্রে রোনালদোর সঙ্গে আমার দেখা হয়েছিল। এরপর ই-মেইল ও স্কাইপে রোনালদোর সঙ্গে অনেক বার কথা হয়। আমাকে দু-দিনের জন্য মাদ্রিদে আসতে বলেছিল রোনালদো।’

সম্পর্কের কথা বেশ ঘটা করেই সংবাদমাধ্যমে বলেন চাভেজ, ‘আমরা যথেষ্ট ঘনিষ্ঠ হয়ে পড়ি। রোনালদো প্রথমে খুব লজ্জা পাচ্ছিল। ও আমায় ভালোবাসতো কিন্তু প্রকাশ করতে পারছিল না। তাই আমি নিজে থেকে এগিয়ে আসি। আমার আর রোনালদোর মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল। আমরা দুজন দুজনকে ভালোবেসেছিলাম। কিন্তু ব্যাপারটা প্রকাশ হতে দিতে চাইনি।’

এদিকে রোনালদোর প্রাক্তন বান্ধবী ইরিনা সম্পর্ক বিচ্ছেদের সময়েই জানিয়েছিলেন, রোনালদো নতুন কারো সঙ্গে জড়িয়ে পড়েছেন। যে কারণেই তারা আলাদা হয়ে যাচ্ছেন। বিচ্ছেদের কয়েক মাস যেতে না যেতেই চাভেজের মন্তব্যে রোনালদোর নতুন সম্পর্ক সবার সামনে চলে এল।






মন্তব্য চালু নেই