মেইন ম্যেনু

ফজলে করিমের প্রতিশ্রুতি অনুযায়ী বন্যায় ক্ষতিগ্রস্থ সব রাস্তার উন্নয়ন কাজ বাস্তবায়ন হবে

টানা বৃষ্টির পানিতে বিধস্থ হওয়া রাউজান শাহেব বিবি সড়ক ও ঢেউয়াপাড়া শীলবাড়ি সড়ক পরিদর্শন করছেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল। গতকাল বিকালে সড়ক দু’টি পরিদর্শন কালে উপজেলা চেয়ারম্যানের টেলিফোনে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী টেলি-কন্ফারেন্সের মাধ্যমে স্থানীয়দের সাথে কথা বলেন।

এসময় সাংসদ বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক গুলো দ্রুত মেরামত করে চলাচলের ব্যবস্থা করা হবে। এসময় তিনি উপজেলা প্রশাসনকে দ্রুত মেরামতের নির্দেশ দেন। পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যন বাবুল বলেন, যে কোন ধরনের দুর্যোগ মোকাবেলা করতে ফজলে করিম মানুষের পাশে থাকে। সাংসদের দেয়া প্রতিশ্র“তি অনুযায়ী বন্যায় ক্ষতিগ্রস্থ সব রাস্তা উন্নয়নের ব্যবস্থা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপক কুমার রায়, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোরর্শেদ, সাংবাদিক শফিউল আলম, সাংবাদিক প্রদীপ শীল, আওয়ামীলীগ নেতা আবদুল লতিফ, যুবলীগ নেতা শাহবুদ্দিন, ডা. গৌরাঙ্গ বিজয় শীল, সাবেক মেম্বার মো. কাশেম, দোলন শীল প্রমূখ। নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা বলেন, নালা ভরাট করে এখানে দোকান নির্মান করেছে বলে মনে হয়।

যার করনে বর্ষা মৌসুমে পানি চলাচলে বাধা সৃষ্টি হয়। তিনি সড়কটি পরিমাম করার জন্য ভূমি কর্মকর্তাকে নিদের্শ দেন। দীর্ঘ এক সাপ্তাহ ধরে যান চলাচল বন্ধ থাকা শীল বাড়ি এলাকার লোকজন উপজেলা চেয়ারম্যান বাবুল পরিদর্শন করতে আসায় কৃতজ্ঞতা জানিয়ে বলেন কয়েক’শ মানুষ পানিবন্ধি থেকে মুক্তি পাবে সড়কটি পুন: নির্মান করলে।






মন্তব্য চালু নেই