মেইন ম্যেনু

ফরিদপুরে চার ভুয়া ডিবি পুলিশ আটক, অপহৃত উদ্ধার

ফরিদপুরে ডিবি পুলিশ পরিচয়ে অপহৃত করে নিয়ে যাওয়া চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের ক্যাশিয়ারকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এসময় অপহরনকারী চার ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারীকেও আটক করে ডিবি। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার এদেরকে বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করা হয়।
আটককৃত ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারীরা হলেন, ফরিদপুর পৌরসভার লক্ষীপুরের মৃত. মজিদ শেখের পুত্র মোঃ শের আলী (৩৫) জয়নাল আবেদীনের পুত্র মোঃ রাব্বি (২৩) ইউনুস শেখের পুত্র মোঃ শাহীন শেখ (৩২) এবং রাজ শেখের পুত্র মোঃ আল-আমীন (১৮)।
ফরিদপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুনীল কুমার কর্মকার জানান, আটককৃতরা বৃহস্পতিবার বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের ক্যাশিয়ার মোঃ মোস্তাফিজুর রহমানকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করে নিয়ে যায়। তখন তার পরিবার আমাদের খবর দিলে আমরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ ক্যাম্পাস থেকে তাকে উদ্ধার করি এবং সে সময় ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী শের আলীকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে শাহীন শেখকে এবং শুক্রবার আল-আমীন ও রাব্বিকে আটক করা হয়। চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের অফিস সহায়ক অরুন কুমার জানান, আটক ৪জনসহ মোট ৫জনের বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নং-২ মামলার বাদী অপহৃত মোঃ মোস্তাফিজুর রহমান নিজে।






মন্তব্য চালু নেই