মেইন ম্যেনু

ফরিদপুরে ডিবি পুলিশের গুলিতে সন্ত্রাসী হাবিব নিহত, পুলিশ সদস্য আহত

ফরিদপুর শহরে আজ রাতে ডিবি পুলিশের একটি দল হাবিব(৩০) নামে এক আসামী ধরতে গেলে ডিবি পুলিশের এক সদস্যর উপর চাকু নিয়ে আক্রমন করে হাবিব। এসময় ডিবি পুলিশের গুলিতে ঘটনা স্থলেই নিহত হন হাবিব নামে সেই আসামী।

তার বিরুদ্ধে হত্যা, ধর্ষন, ডাকাতিসহ ৯টি মামলার আসামী তিনি। এ ঘটনায় ডিবি পুলিশের কনস্টেবল সৈকত গুরুতর আহত হয়েছে। তাকে ফরিদপুরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডিবির এস আই বক্কার জানান, ওসি ইমদাদের নেতৃত্বে একটি দল পূর্ব খাবাসপুর এলাকায় আজ রাত দশটার দিকে গেলে সেখানে চার পাঁচজনের একটি সন্ত্রাসী দল আমাদের এক সদস্য সৈকতের উপর হামলা চালায় এতে আমরা তাদের নিয়ন্ত্রন করতে দুই রাউন্ড গুলি চালালে তার মৃত্যু হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জানায়, শুক্রবার রাত ১০টার দিকে নয় মামলার আসামী দুধর্ষ হাবিব ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল শহরের পূর্বখাবাসপুরের লঞ্চঘাট এলাকায় অভিযান চালায়। এসময় হাবিব ডিবি পুলিশের উপর হামলা চালিয়ে এক সদস্যকে কুপিয়ে জখম করে। এসময় পুলিশ দলের অপর সদস্যরা সৈকতকে রক্ষার্থে গুলি চালালে হাবিব গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হাবিবের লাশটি বর্তমানে মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

তিনি আরো জানান, এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দেশীয় অস্ত্র উদ্ধার করে।






মন্তব্য চালু নেই