মেইন ম্যেনু

ফরিদপুরে পৃথক ঘটনায় তিন শিশুসহ চারজনের লাশ উদ্ধার

ফরিদপুরে আপন দুইভাইবোনসহ তিন শিশু ও অজ্ঞাত নারীর অপমৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার দুপুর পর্যন্ত এদের মধ্যে ভাইবোনের লাশ উদ্ধার করা হলেও অপর শিশু ও নারীর লাশ মেডিকেল কলেজ হাসপাতালের ডেড বডি রুমে রয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, বিষক্রিয়া অক্রান্ত অবস্থায় তাদের রবিবার বিকেলে জেলার ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের রাজাপুর গ্রামের সুকলাল মালোর স্ত্রী, কন্য অনিতা মালো (১২) ও পুত্র সুব্রত মালো (০৮) কে ফমেক হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে ওই দুই ভাইবোনের মৃত্যু হয়। তাদের মা এখনো ওই হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ফরিদপুরে কোতয়ালী মডেল থানার উপ পরিদর্শক নজরুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হাসপাতাল থেকে জানানো হয়েছে অজ্ঞাত বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

এদিকে একই জেলার আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের রামপ্রসাদের কন্যা রুপা কীর্ত্তনীয়া (১২) রোববার মধ্যরাতে বিষ পান করলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফমেক হাসপাতালে ভর্তি করা হলে তার মৃত্যু হয়।

এছাড়া অসুস্থাবস্থায় অপর এক অজ্ঞাত নারী অসুস্থাবস্থায় ফমেক হাসপাতালে চিকিৎসা নেয়া এক পর্যায়ে মারা যায়।






মন্তব্য চালু নেই