মেইন ম্যেনু

ফরিদপুরে মেধাবী ছাত্রছাত্রীদের সংবর্ধনা

“মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোল” এই আশাবাদকে সামনে রেখে মেধাবী মুখের মিলন মেলা ২০১৫ সালের এসএসসি পরীক্ষায় জিপিও-৫ প্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল রবিবার ফরিদপুর খেলাঘরের আয়োজনে সকাল ১১টায় কবি জসিমউদ্দিন হলে এবারের এসএসসি পরীক্ষায় জিপিও-৫ প্রাপ্ত ৪০০জন ছাত্রছাত্রীর হাতে এ ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের প্রভাবশালী মন্ত্রী প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন।

প্রধান অতিথি প্রবাসী কল্যান মন্ত্রী জানান, এবারের এসএসসি পরীক্ষা হয়েছিলো পেট্রল বোমা ও আগুন দূর্যোগের মধ্যে আর যারা এই কমলমতি শিশুদের বিরদ্ধে অবোরধের ডাক দিয়েছিলো তাদের এই দেশে রাজনীতি করার কোন অধিকার নেয়। তিনি আরো জানান, আমাদের সরকার এবারের বাজেটে শিক্ষার জন্য সবচাইতে বেশি বরাদ্ধ গ্রহন করেছে।

এছাড়া আমরা শিক্ষাক্ষেত্রে মাষ্টার্স পর্যন্ত অবৈতনিক শিক্ষা ব্যবস্থা চালুর চেষ্টা করছি। ফরিদপুর খেলাঘরের সভাপতি আলতাফ মাহমুদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি জয়নুল আবেদিন, ফরিদপুর সোনালী ব্যাংকের ডিজিএম লক্ষী নারায়ন ঘোষাল, এ্যাডভোকেট অনিমেষ রায়, আমিনুর রহমান ফরিদসহ প্রমুখ।






মন্তব্য চালু নেই