মেইন ম্যেনু

ফাঁসির পর সাকা-মুজাহিদের মরদেহ পাকিস্তানে পাঠানোর দাবী

বাংলাদেশের অশুভের ছায়া, মানবতাবিরোধী অপরাধী আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও সালাউদ্দিন কাদের চৌধুরীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ কার্যকর করে তাদের মরদেহ পাকিস্তানে পাঠানোর দাবি জানিয়েছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, মহান মুক্তিযুদ্ধ চলাকালিন সাকা-মুজাহিদ যে মাটির স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, যে সার্বভৌমের শ্রেষ্ঠ সন্তানদের গণহত্যা করেছে, যে জাতির মেরুদন্ড ধ্বংস করার জন্য অত্যাচার-নির্যাতন ও অগ্নীসংযোগ ঘটিয়েছে, সেই মাটিতে কোনোক্রমেই তাদের মরদেহ দাফন করতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, ত্রিশ লক্ষ শহীদ আর দুই লক্ষ সম্ভ্রবহানী নারী মুক্তিযোদ্ধাদের অর্জিত বাংলার পবিত্র মাটিকে অপবিত্রের হাত থেকে রক্ষা করার জন্য মুক্তিযুদ্ধের সপক্ষের সকল ব্যক্তি ও সংগঠনকে ঐক্যবদ্ধ করে এ প্রজন্ম তা প্রতিহত করা হবে।

বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময় আহবান জানিয়ে বলেন, ‘চট্টগ্রামের রাউজান ও ফরিদপুরবাসী, আপনারা শহীদ’দের উত্তরসূরী হয়ে এই মানবতাবিরোধী অপরাধী সালাউদ্দিন কাদের চৌধুরী-আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মরদেহ দাফন কাজে প্রতিরোধ গড়ে তুলোন। তাদের মরদেহ পাকিস্তান পাঠিয়ে দিন কিংবা বঙ্গোপসাগরে ফেলে দিন’।

এই মানবতাবিরোধী অপরাধীদের ফাঁসির রায় কার্যকরের পরোক্ষণেই ‘এ প্রজন্মের আহবান, সাকা-মুজাহিদের লাশ যাবে পাকিস্তান’ শিরোনামে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান করবে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

এই অবস্থান কর্মসূচিতে স্বাধীনতার স্বপক্ষের সকল সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়।






মন্তব্য চালু নেই