মেইন ম্যেনু

ফাটল ধরেছে মম’র দাম্পত্য জীবনে

লাক্স তারকা ও অভিনেত্রী জাকিয়া বারী মমর দাম্পত্য জীবনে ফাটল ধরেছে বলে জানা গেছে। সাংসারিক জীবনে কলহ ও মমর পরকীয়ার জের ধরে তার স্বামী নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে দিন দিন দূরত্ব বেড়েই চলেছে। তাই সম্প্রতি তারা আলাদা থাকছেন। সংসার ছেড়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন মম।

এ প্রসঙ্গে স্বামীর সংসারে ফিরে না যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে মম বলেন, ‘অনেক দিন ধরেই আমি এজাজ মুন্নার (স্বামী) সঙ্গে থাকছি না। আমি একা আছি। আর সেটাই আমার জন্য ভালো। এখন অনেক বেশি সুখে আছি। এক ছাদের নিচে সব সময় সুখ হয় না। আমি মনে করি একা থাকার মধ্যে অনেক আনন্দ আছে। আমি ভালো আছি, আরো থাকব। আর সবাই যেন ভালো থাকে এ কামনাই করি।’

নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে প্রেম আছে কিনা এমন প্রশ্নের জবাবে মম জানান, ‘শিহাব শাহীনের সঙ্গে আমার ভালো বন্ধুত্ব রয়েছে। এটা ঠিক যে তার চেয়েও বেশি কিছু। তবে এর পরিণতি নিয়ে তেমন কোন বৃহৎ পরিকল্পনা নেই। কিন্তু সম্পর্ক আছে, থাকবে।’

এর আগে ২০১৩ সালে সেপ্টেম্বরে স্বামী এজাজ মুন্নার সঙ্গে সম্পর্কের টানাপড়েনের জের ধরে আত্মহননের পথ বেছে নিয়েছিলেন মম। অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টা চালান এ অভিনেত্রী। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসেন শিহাব শাহীন।

এদিকে টিভি মিডিয়ায় দীর্ঘদিন ধরেই পথ চলছেন লাক্সতারকা মম। পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তার অভিনীত শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি সর্বশেষ মুক্তি পায়। এ ছবিতে মমর বিপরীতে ছিলেন আরেফিন শুভ। মম অভিনীত এই ছবিটি দারুন ব্যবসায়িক সফলতা লাভ করে।






মন্তব্য চালু নেই