মেইন ম্যেনু

ফারিয়ার পর বলিউড হিরোর বিপরীতে ববি

সম্প্রতি বলিউডের ইমরান হাশমেরি সাথে চুক্তিবদ্ধ হয়ে পুরো বাংলাদেশে হৈ চৈ ফেলে দিয়েছেন ঢালিউডের নতুন নায়িকা নুসরাত ফারিয়া। এবার তার মতোই আলোড়ন তুললেন ঢালিউডের আরেক নায়িকা ববি। তিনি এবার অভিনয় করবেন বলিউডের হার্টথ্রব ভাটশাল শেঠের বিপরীতে।

কে এই ভাটশাল শেঠ? আয়েশা টাকিয়ার সাথে তিনি প্রথম জুটি বেঁধেছিলেন বলিউডের আলোচিত সিনেমা ‘টারজান- দ্য ওয়ান্ডার কার’ সিনেমাতে। এছাড়াও তিনি বলিউডের বেশ ক’টি হিট সিনেমাতেও অভিনয় করেছেন।

জানা গেছে, ইফতেখার চৌধুরীর আন্তর্জাতিক প্রজেক্ট ‘মালটা’তে আরো আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন ববি। আর এ সিনেমাতে এবার ববির নায়ক হিসেবে চুক্তিবদ্ধ করানো হয়েছে ভাটশাল শেঠকে। এছাড়া ছবিতে প্রধান খলনায়ক হিসেবে গুলশান গ্রোভারের নাম আগেই ঘোষণা এসেছে।

ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক আনু মালিকের ভাগ্নে আরমান মালিক। চিত্রগ্রহণে থাকছেন ‘চাক দে ইন্ডিয়া’য় চিত্রগ্রাহক অনীল সিং। নৃত্য পরিচালনায় আছেন যৌথ প্রযোজনার ছবি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’-এর নৃত্যপরিচালক আদিল শেখ।

ইফতেখার জানালেন, ‘মালটা’য় একসাথে তিন ভাষায় সংলাপ থাকবে। ইংরেজি ভাষায় সংলাপ থাকবে ৩০ শতাংশ, বাংলায় ৬০ শতাংশ এবং বাকি সংলাপ থাকবে ইটালির মালটা শহরের ভাষায়। তবে ছবিটির প্রায় নব্বই শতাংশ শুটিং হবে ইটালিতে।






মন্তব্য চালু নেই